• রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

প্লাস্টিক কুড়াচ্ছেন মিমি!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

মিমির ইনস্টাগ্রামে হঠাৎই একটি ভিডিও। যেখানে দেখা গেছে, সমুদ্র সৈকতে পড়ে আছে প্লাস্টিকের বোতল, প্যাকেট নিয়ে সেগুলো তুলে একপাশে রাখছেন মিমি। আর তার মুখে একটাই কথা, কীভাবে মানুষ এমনটা করতে পারেন!

গত সোমবার (২২ এপ্রিল) ছিল আর্থ ডে। পরিবেশ নিয়ে মানুষকে সচেতন করতে বলিউড থেকে টলিউড সবাই নিজের মতো করে দিবসটি পালন করলেন। কেউ দিলেন ভিডিও, কেউ দিলেন ছবি।

টলিউড অভিনেত্রী মিমিও সেই কারণেই আপলোড করলেন এই ভিডিও। যেখানে তিনি সৈকতে ছড়িয়ে থাকা প্লাস্টিককে একত্র করে ডাস্টবিনে ফেললেন।

এই ভিডিও পোস্ট করে মিমি লিখলেন, পৃথিবী ভরা প্লাস্টিক, তা-ও আমরা এই দিনটাকে হ্যাপি আর্থ ডে বলি। এখনও দেরি হয়ে যায়নি। কিছু সচেতন সিদ্ধান্ত আমাদের এখনও বিপদ থেকে বাঁচাতে পারে। প্রকৃতির সঙ্গে আমরা যে অন্যায় করেছি, যে ক্ষতি করেছি তাকে শুধরে নেওয়া এখনও যায়। এখনও প্রকৃতি সে সুযোগ দিচ্ছে।

মিমি এমন কাজে খুশি তার ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে প্রশংসাও করেছেন নেটিজেনরা। মিমি যে প্রকৃতিপ্রেমী, তার প্রমাণ এর আগেও পাওয়া গেছে। কয়েকদিন আগে নিজের বাড়ির গাছে জামরুলের ভিডিও পোস্ট করেছিলেন মিমি।

সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি-ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানেই দেখা গেছে তার যত্ন সহকারে জামরুল চাষের ঝলক। নিজে হাতে সেই গাছটি লাগিয়েছিলেন তিনি। আর সেই গাছই এবার ফল দিয়েছে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর