• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

বিয়ে করলেন ফারহান আহমেদ জোভান, পাত্রী নির্জনা?

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

বিয়ে করেছেন ছোটপর্দার তারকা ফারহান আহমেদ জোভান। শুক্রবার (১২ জানুয়ারি) রাত ৯টার দিকে পাওয়া গেছে এ খবর। সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে বিষয়টি অভিনেতা নিজেই জানিয়েছেন।

নিজের ফেসবুকে দুটি ছবি পোস্ট করে জোভান লিখেছেন, ‘অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল।’ ছবিতে দেখা যায়, এক তরুণীর হাত ধরে উঁচু করে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রেখেছেন জোভান। খানিক দূরে ঝাঁপসা হয়ে আছে ওই তরুণীর মুখ।

এরপর আরও একটি ছবি পোস্ট করেন জোভান। যেখানে ওই তরুণীরর কপালে কপাল রেখে হাসতে দেখা গেছে তাকে।

জোভানের কাছের কয়েকজন বন্ধু জানান, জোভানের স্ত্রীর বাড়ি পুরান ঢাকা।

ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের কিছুদিন আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে। তাৎক্ষনিকভাবে স্ত্রী বা বিয়ের বিস্তারিত জানাতে চাননি এই অভিনেতা।

জানা গেছে, জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তিনি পুরান ঢাকার মেয়ে। পড়ালেখা করছেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। দীর্ঘদিন ধরে জোভানের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি।

এ নিয়ে এখনও মুখ খোলেননি জোভান। তবে নিশ্চিত হওয়া গেছে, গতকাল ১২ জানুয়ারি পারিবারিক আবহে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন জোভান। স্ত্রীর পরিচয়সহ পরবর্তী আয়োজন সম্পর্কে শিগগিরই জানান দেবেন।

২০১১ সালে শোবিজে পথচলা শুরু জোভানের। গেল ১২ বছর ধার টানা অভিনয় করে যাচ্ছেন তিনি। ছোট পর্দার পাশাপাশি তিনি অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টেও।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর