• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

মেসির পোস্টে ভালোবাসা জানালেন রোনালদোর প্রেমিকা!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
মেসির পোস্টে ভালোবাসা জানালেন রোনালদোর প্রেমিকা!

বর্তমান সময়ে ফুটবলের সবচেয়ে বড় দুই তারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। একইসঙ্গে দুজন চিরপ্রতিদ্বন্দ্বীও। লিওনেল মেসি সর্বোচ্চ ৬ বার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতেছেন। আর রোনালদো জিতেছেন ৫ বার। সম্প্রতি তার পোস্টে কমেন্ট করেছেন সিআর সেভেনের প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ।

মেসি ও রোনালদোর মাঝে কে সেরা – এই বিচার করতে গিয়ে গত এক যুগ ধরে গোটা বিশ্ব দুই ভাগ হয়ে আছে। ক্যারিয়ারের শেষপ্রান্তে থাকা এই দুই মহাতারকা আবারো একসঙ্গে শিরোনামে এসেছেন। তবে খেলার বাইরের কারণে।

প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) আর্জেন্টাইন মহাতারকা মেসি বর্তমানে চোট থেকে সেরে উঠেছেন। আগামীকাল (বুধবার) ভোরে ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে তার মাঠে নামার কথা আছে।

অন্যদিকে রোনালদোর দেশ পর্তুগাল সরাসরি ২০২২ কাতার বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি। তাদের এখন প্লে অফ খেলে যোগ্যতা অর্জন করে বিশ্বকাপে যেতে হবে।

এর মাঝেই সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেন লিওনেল মেসি। মুহূর্তেই সেই ছবিতে কমেন্ট আর রিঅ্যাকশনে ভরে যায়। সারাবিশ্বের ভক্তরা প্রিয় তারকার প্রতি ভালোবাসা প্রদর্শন করেন।

এই অসংখ্য ভক্তদের মাঝে একজন ছিলেন স্পেশাল। তিনি জর্জিনা রদ্রিগেজ। ক্রিস্টিয়ানো রোনালদোর দীর্ঘদিনের প্রেমিকা, যার গর্ভে এখন রোনালদোর জমজ সন্তান! এর আগেও রোনালদো-জর্জিনা জুটির একটি সন্তান পৃথিবীতে এসেছে।

মেসির সেই ছবির কমেন্টবক্সে দুটি লাভ আর একটি আগুনের ইমোটিকন পোস্ট করেছেন জর্জিনা। যার মানে, তিনি মেসির প্রতি ভালোবাসা জানিয়েছেন। সেইসঙ্গে স্টাইল আইকন হিসেবে মেসিকে ‘আগুন’ বা ‘হট’ এমন কিছু ইঙ্গিত করেছেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত জর্জিনার সেই কমেন্টে কয়েক হাজার রিপ্লাই হযেছে! এরপর জর্জিনা আরেকটি কমেন্ট করে ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ‘ঠিক আছে, তবে ক্রিস্টিয়ানোকে বলো না কিন্তু!’ জর্জিনার এই কমেন্টে ভক্তদের মজা যেন বেড়ে গেছে বহুগুণ।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর