• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

সাতক্ষীরায় মন্দির পরিদর্শন করলেন মোদি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ২৭ মার্চ, ২০২১
সাতক্ষীরায় মন্দির পরিদর্শন করলেন মোদি

নিউজ ডেস্ক: মোদি বাংলাদেশ সফরের দ্বিতীয় দিন আজ। সফরের দ্বিতীয় দিন সকালে সাতক্ষীরার শ্যামনগরে যশোরেশ্বরী দেবি মন্দির পরিদর্শন করলেন নরেন্দ্র মোদি। তার আগে আজ শনিবার,২৭ মার্চ সকালে সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল মন্দির পরিদর্শনের বিষয়টি নিশ্চিত করেছিলেন।

সকাল সোয়া ১০টার দিকে মোদি যশোরেশ্বরী মন্দিরে পূজা শুরু করেন। এর আগে সকাল ৯টা ৫০ মিনিটে শ্যামনগর এ. সোবাহান মাধ্যমিক বিদ্যালয় মাঠে নবনির্মিত হ্যালিপ্যাডে বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে অবতরণ করেন। সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, কালীমন্দিরে পূজা শেষে তিনি টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দিয়েছেন।

মন্দিরের পুরোহিত জানিয়েছিলেন, যশোরেশ্বরী কালী মন্দির একটি জাগ্রত শক্তি পীঠস্থান। এই মন্দিরে প্রতি শনি ও মঙ্গলবার নিত্যপূজা হয়। মোদিজী এখানে স্বল্প সময়ের জন্য আসবেন এবং পূজা দেবেন—এটি খুব আনন্দের বিষয়।

ভারতীয় প্রধানমন্ত্রীর আগমনের জন্য আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিলেন সাতক্ষীরাবাসী। মোদির আগমন উপলক্ষে বিশেষ করে হিন্দু সম্প্রদায়ের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করতে দেখা যায়। মোদিকে স্বাগত জানাতে বাঁশের তৈরি উপকরণ দিয়ে নান্দনিক রূপে সাজানো-গোছানো হয়েছিল যশোরেশ্বরী মন্দির প্রাঙ্গণ।

জেলা প্রশাসক জানান, সাতক্ষীরায় কোনো বিদেশি সরকার প্রধানের প্রথম আগমন এটা। মোদির আগমনকে কেন্দ্র করে শ্যামনগরকে নিরাপত্তা জোরদার করা হয়েছিল। সাতক্ষীরা জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান সাতক্ষীরা পুলিশের গোয়েন্দা বিভাগের পক্ষ থেকে মন্দির এলাকায় নিরাপত্তা সংক্রান্ত যাবতীয় ব্যবস্থা গ্রহণ নিশ্চিত করার কথা জানিয়েছিলেন। পুলিশের পাশাপাশি র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধি করা হয়েছিল।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দুই দিনের বাংলাদেশ সফরে এসেছেন প্রতিবেশী বন্ধুরাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সফরসূচি অংশ হিসেবে শনিবার ,২৭ মার্চ সকালে ৯টা ৫০ মিনিট থেকে ১০টা ১০ মিনিট পর্যন্ত ২০ মিনিট শ্যামনগর উপজেলার যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন করার কথা ছিলো তার।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর