• সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

নড়াইলে কিশোরের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

নড়াইলে ফয়সাল মুন্সী (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৩ মে) রাত ৯ টার দিকে উপজেলার মারকাজুল মাদরাসার উত্তর পাশের সড়ক থেকে পিঠে ছুরিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত ফয়সাল মুন্সী লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউনিয়নের তেতুলিয়া গ্রামের আহমেদ মুন্সীর ছেলে। সে অটোভ্যান চালাতো। সম্প্রতি সে একটি বেকারির মালামাল আনা-নেওয়ার কাজে যুক্ত হয়েছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ১২টার দিকে নিজ বাড়ি থেকে ভ্যান নিয়ে বেকারির মালামাল নেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ফয়সাল। তার বেকারি শহরের কুন্দশী মোড়ে। বেকারির কাজ শেষ করে সন্ধ্যার দিকে সেখান থেকে চলে আসে সে। পরে রাত ৯টার দিকে শহরের মারকাজুল মাদরাসার উত্তর পাশের সড়কে পিঠে ছুরিবিদ্ধ অবস্থায় তার মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে এ সময় তার ভ্যানটি সেখানে ছিল না।

লোহাগড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ফুল মিয়া বলেন, দুপুরে বাড়ি থেকে কাজের জন্য বের হয়েছিল ছেলেটি। বেকারির কাজ করে সেখান থেকে চলেও এসেছিল। তারপর তাকে লক্ষ্মীপাশার দিকে এনে গলিতে ঢুকিয়ে হত্যা করে তার কাছে থাকা টাকা ও ভ্যানটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদি বলেন, তাকে কে বা কারা কী কারণে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। ঘটনার পর থেকেই পুলিশ বিষয়টি জানার চেষ্টা করছে। আশা করছি অতিদ্রুত ঘটনার প্রকৃত কারণ উদ্ঘাটন এবং অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পারব।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর