• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা : ঘাতক ট্রাকচালক-হেলপার আটক

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ঝালকাঠিতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ১৪ জন নিহতের ঘটনায় ঘাতক ট্রাকচালক আল আমিন ও তার সহযোগী (হেল্পার) নাজমুলকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। বুধবার (১৭ এপ্রিল) বিকেলে তাদের আটক করা হয়। সেসময় তারা ঝালকাঠি সদর হাসপাতালে আহতাবস্থায় চিকিৎসাধীন ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

পুলিশ সূত্রে জানা গেছে, ট্রাকচালক মো. আলামিন হাওলাদার (২৯) সদর উপজেলার বারইগাতি গ্রামের মো. আনসার আলী ও হাজেরা বেগমের ছেলে। আর তার হেলপার (সহযোগী) মোঃ নাজমুল শেখ (২২), খুলনা খালিশপুরের জোড়াগেইট এলাকার মোঃ কালু শেখ ও নাজমা বেগম’র ছেলে।

জানা গেছে, বুধবার দুপুর ২টার দিকে ঝালকাঠি পৌর এলাকার পশ্চিম পাশে পঞ্চম চীন-বাংলাদেশ মৈত্রী গাবখান সেতুর টোলপ্লাজায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার ও অটোরিকশাকে ধাক্কা দেয় ও বাহনগুলিসহ ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন ঝালকাঠির পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আফরুজুল হক টুটুল।

দুর্ঘটনার খবর জানতে পারার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক (ডিসি) ফারাহ গুল নিঝুম, এসপি মোহাম্মদ আফরুজুল হক টুটুল, সিভিল সার্জন ডা. এইচএম জহিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনুজা মণ্ডলসহ জেলা-উপজেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে তারা আহতদের খোঁজ-খবর নিতে হাসপাতাল পরিদর্শন করেন।

এসপি জানান, এ ঘটনায় কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম জানান, ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষে নিহতদের জেলা প্রশাসনের পক্ষ থেকে অর্থসহায়তা দেওয়া হবে। সরকারের পক্ষ থেকে দুর্ঘটনায় নিহতের পরিবারের জন্য ৫ লাখ টাকা, যারা পঙ্গুত্বের শিকার হবেন, তাদের জন্য ৩ লাখ ও আহতদের জন্য ১ লাখ টাকা দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর