• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

বগুড়ায় অগ্নিকান্ডে ৯ ঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

বগুড়ায় গভীর রাতে আগুনে একই পরিবারের ৯টি ঘর ও আসবাবপত্র পুড়ে গেছে। মঙ্গলবার রাত দেড়টার দিকে বগুড়া শহরতলীর সাবগ্রাম ইউনিয়নের কুশরাপাড়া গ্রামের আব্দুল গফুর ঠান্ডুর বাড়িতে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ঠান্ডু মিয়া জানান, মঙ্গলবার রাতে বাড়ির সবাই যে যার মত নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। রাত দেড়টার দিকে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন বাড়ির ৯টি ঘরে ছড়িয়ে পড়ে। বাড়ির লোকজন বের হতে পারলেও ঘরের আসবাবপত্র ও টাকা পয়সা আগুনে পুড়ে যায়। আগুন লাগার খবর পেয়ে গ্রামের লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

তিনি আরও জানান, প্রতিবেশী এক ব্যক্তির সাথে তাদের পরিবারের বিরোধ চলছে গত দুই বছর ধরে। গ্রামের লোকজন এবং থানা পুলিশ একাধিকবার বৈঠক করেও বিরোধ নিষ্পত্তি করতে পারেনি। প্রতিপক্ষের লোকজন আমাদেরকে উচ্ছেদ করতে রাতের অন্ধকারে বাড়িতে আগুন ধরিয়ে দেয় বলে দাবি করেন তিনি ।

বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, বগুড়া ও গাবতলী ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে আগুনের সুত্রপাত রান্না ঘর থেকে হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম জানান, ঠান্ডু মিয়ার বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় প্রতিবেশী একজনকে দায়ী করা হচ্ছে। তবে এ ধরনের অভিযোগের প্রাথমিকভাবে কোন প্রমাণ পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর