• সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

সিংড়ায় অ্যাম্বুলেন্সে মিলল ফেনসিডিল-গাঁজা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

নাটোরের সিংড়ায় দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্স উদ্ধার করতে গিয়ে মিলল ৩৬০ বোতল ফেনসিডিল ও ৩৩ কেজি গাঁজা। তবে এসময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

সোমবার (৪ মার্চ) দুপুর ২টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার চৌগ্রাম এলাকায় অ্যাম্বুলেন্সসহ মাদক জব্দ করে ঝলমলিয়া হাইওয়ে পুলিশের একটি দল। পুলিশের ধারণা দুর্ঘটনার পরে অ্যাম্বুলেন্সের চালক এবং মাদক বহনকারী সংশ্লিষ্টরা সেখান থেকে পালিয় গেছে।

হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুর রহমান জানান, উপজেলার চৌগ্রাম এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশে একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়েছে রাস্তার পাশে পড়ে আছে। এমন খবরের ভিত্তিতে সেখানে যায় হাইওয়ে পুলিশের একটি দল। ঘটনাস্থলে গিয়ে অ্যাম্বুলেন্স উদ্ধার করতে গিয়ে এর ভেতর থেকে ৩৬০ বোতল ফেনসিডিল ও ৩৩ কেজি গাঁজা উদ্ধার করে তারা। পুলিশ মাদকদ্রব্যসহ অ্যাম্বুলেন্সটি হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান আরও জানান, পুলিশ অ্যাম্বুলেন্সের রেজিস্ট্রেশন নম্বর ধরে এর চালক এবং মাদক বহনকারীদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর