• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের কমিউনিকেশন পার্টনার ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

দেশের ঐতিহ্যবাহী ও অন্যতম বৃহৎ বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র (ইউসিবি) স্ট্র্যাটেজিক কমিউনিকেশন পার্টনার, অর্থাৎ কৌশলগত যোগাযোগ অংশীদার হিসেবে নিযুক্ত হয়েছে এশিয়াটিক থ্রিসিক্সটি’র অঙ্গপ্রতিষ্ঠান ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাজধানীর গুলশানে ইউসিবি পিএলসি’র কর্পোরেট অফিসে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। এ চুক্তির ফলে ব্র্যান্ড হিসেবে ইউসিবি’র জন্য কার্যকরী ও অর্থপূর্ণ যোগাযোগ নিশ্চিতের লক্ষ্যে প্রতিষ্ঠান দু’টি একসাথে কাজ করবে। এই অংশীদারিত্বের মাধ্যমে আগামীতে ইউসিবি’র বাজার সুনাম ও অবস্থান সুসংহত হয়ে উঠবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয়ে ১৯৮৩ সালের মাঝামাঝি সময়ে নিজেদের যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)। বিগত দশকগুলোতে প্রতিষ্ঠানটি সাফল্যের সাথে দেশের অন্যতম ফার্স্ট-জেনারেশন ব্যাংক হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করে নিয়েছে। দেশজুড়ে অসংখ্য শাখার মাধ্যমে প্রতিষ্ঠানটি বিভিন্ন গ্রাহক-কেন্দ্রিক সুবিধা চালু, উদ্ভাবনী চর্চা, সেবার অনন্য প্রয়োগ ও কার্যকরী ব্যবস্থাপনা নিশ্চিতের মাধ্যমে প্রাইভেট সেক্টর ব্যাংকিংয়ে শক্তিশালী অবস্থান অর্জন করেছে। এই সাফল্যকে আরো উন্নত মাত্রা দানের লক্ষ্যে এবার শীর্ষস্থানীয় কমিউনিকেশন এজেন্সি ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস’র সাথে হাত মিলিয়েছে ইউসিবি পিএলসি।

এই অংশীদারিত্বের ধারাবাহিকতায় ইউসিবি পিএলসি’র সার্বিক ব্র্যান্ড পোর্টফোলিও নিয়ে কাজ করবে ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস। ইউসিবি’র লক্ষ্য ও যোগাযোগ খাতের পরিবর্তনশীল ধারার সাথে সাথে সামঞ্জস্য রেখে উদ্ভাবনী যোগাযোগ কৌশল তৈরি থেকে শুরু করে কার্যকরীভাবে বাজার সুনাম ব্যবস্থাপনার মাধ্যমে ইউসিবি’কে জনসাধারণের আরো কাছাকাছি নিয়ে যেতে এন্ড-টু-এন্ড সমাধান প্রদান করবে ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স ডিভিশন আবুল কালাম আজাদ এবং ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিসের ব্যবস্থাপনা পরিচালক ইকরাম মঈন চৌধুরী।

স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এটিএম তাহমিদুজ্জামান; ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিসের এক্সিকিউটিভ ডিরেক্টর ইশতিয়াক হোসেন এবং ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিসের বিজনেস ডেভেলপমেন্ট এন্ড রেপ্যুটেশন ম্যানেজমেন্টের সিনিয়র ডিরেক্টর হোসেন শাহরিয়ার।

উল্লেখ্য, ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস দেশের প্রথম সারির কমিউনিকেশন এজেন্সি, যেটি ট্র্যাডিশনাল এবং ডিজিটাল প্ল্যাটফর্ম জুড়ে কার্যকরী পন্থায় কন্টেন্ট সমন্বয়ের মাধ্যমে এন্ড-টু-এন্ড কম্যুনিকেশন সল্যুশন তৈরির মাধ্যমে সহযোগী প্রতিষ্ঠানেসমূহের বাজার সুনাম ব্যবস্থাপনা ও বিকাশের লক্ষ্যে একাগ্রে কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর