• রবিবার, ১২ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

ফারিয়ার নতুন বিবাহ!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ১৭ মে, ২০২৩
ফারিয়ার নতুন বিবাহ!
ফারিয়ার নতুন বিবাহ!

সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দেশের পাশাপাশি কাজ করেছেন কলকাতার সিনেমাতেও। ২০১৯ সালে ওপার বাংলা মুক্তি পায় তার অভিনীত সিনেমা ‘বিবাহ অভিযান’। বিরসা দাশগুপ্তের পরিচালনায় ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি দুই বাংলাতেই বেশ প্রশংসিত হয়। সেই ধারাবাহিকতায় ফারিয়া অভিনয় করেছেন এর দ্বিতীয় কিস্তিতেও।

‘বিবাহ অভিযান ২’ সিনেমাটি নির্মাণ করছেন সায়ন্তন ঘোষাল। আর এখানে ফারিয়ার সহশিল্পী হিসেবে আছেন প্রথম কিস্তির সবাই। গতকাল মঙ্গলবার প্রকাশ হয় সিনেমার গানের একটি ট্রেলার। যা ফারিয়া শেয়ার করেন তার ফেসবুকে। আর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নতুন বিবাহ বিপ্লবের গান হবে নতুন গানের সঙ্গে!’

১৭ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশে পরপরই তা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ভক্তরাও এর প্রশংসা করছে। তা ভাইলার হওয়ার পেছনে আরও একটি কারণ হয়তো, ট্রেলারের কথাগুলো। গানের তালে তালে এর অভিনয়শিল্পীদের পাশাপাশি পর্দায় ভেসে ওঠে সিনেমার মূল গানের- ‘আবার বিবাহ অভিযান/ এই সরে যান সরে যান/ বিয়ে করলে বুঝতেন/ সরে যান’ কথাগুলো। ট্রেলারের শেষে জানানো হয়, আজ বুধবার পুরো গানটি প্রকাশ হবে।

উল্লেখ্য, ‘বিবাহ অভিযান’র প্রথম কিস্তিতে অভিনয় করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, নুসরাত ফারিয়া, প্রিয়াঙ্কা সরকার প্রমুখ। প্রথম কিস্তি পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর