• সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

একসঙ্গে ছেলের জন্মদিন উদযাপন করলেন শাকিব-বুবলী

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ২২ মার্চ, ২০২৩
একসঙ্গে ছেলের জন্মদিন উদযাপন করলেন শাকিব-বুবলী
একসঙ্গে ছেলের জন্মদিন উদযাপন করলেন শাকিব-বুবলী

ব্যক্তিগত জীবনে সংকটাপন্ন সময় পার করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান। একদিকে নতুন সিনেমার খবর নেই, অন্যদিকে অপু-বুবলীর মধ্যকার অন্তর্জাল যুদ্ধ। এর মধ্যে আবার সম্প্রতি যোগ হয়েছে অস্ট্রেলিয়াকাণ্ড। সব বিতর্কের ঝড় সামলেও ছেলে বীরের জন্মদিন পালন করলেন শাকিব খান।

মঙ্গলবার রাতে পারিবারিক আয়োজনে আনন্দঘন উদযাপনে অংশ নিয়েছেন তিনি। সে উদযাপন ছিল শাকিবের পুত্র শেহজাদ খান বীরের জন্মদিন উপলক্ষ্যে।

এদিন ফেসবুকে বীরকে শুভেচ্ছা জানিয়েছেন তার বাবা ও মা (শবনম বুবলী) দুজনেই। এর পর রাতে শাকিবের গুলশান ২ নম্বরের বাসায় ঘরোয়া আয়োজনে জন্মদিনের কেক কাটা হয়। সেখানে বীরকে নিয়ে হাজির হন বুবলী। এ ছাড়া শাকিবের বাবা-মা, ভগ্নিপতি, বোনের ছেলেমেয়েসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সবাই মিলে মেতে ওঠেন ছোট্ট বীরের চতুর্থ জন্মদিন উদযাপনে।

ওই মুহূর্তের কয়েকটি ছবি ফেসবুক পেজে শেয়ার করেছেন বুবলী। সঙ্গে লিখেছেন, ‘পরিবারের মূল্যবান কিছু মুহূর্ত’।

শাকিব-বুবলীকে একসঙ্গে দেখা একটু বিশেষ ঘটনা তো বটে। কেননা তাদের বিয়ে-সন্তানের খবর যখন প্রকাশ্যে আসে, তখন রীতিমতো বিতর্কের ঝড় উঠেছিল। ওই সময় শাকিব স্পষ্টভাবেই বলেছেন, বুবলী তার জীবনে অতীত। তার সঙ্গে সম্পর্ক কিংবা যোগাযোগ কিছু নেই। ফলে তাদের বিচ্ছেদের গুঞ্জন চাউর হয়।

সেই গুঞ্জনের আড়ালে কাগজ-কলমে তারা এখনো স্বামী-স্ত্রী কিনা, তা ধোঁয়াশায় রয়েছে। তবে পারিবারিক আয়োজনে তাদের এমন যৌথ উপস্থিতি ভক্তদের মনে নিঃসন্দেহে কিছুটা হলেও আনন্দ দিচ্ছে। যার নজির দেখা যায় বুবলীর পোস্টের কমেন্ট বক্সে। বীরকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকেই এই জুটির প্রতি ভালোবাসা জানাচ্ছেন।

জন্মদিনে ছেলে বীরকে একটি লাল গাড়িও উপহার দিয়েছেন শাকিব খান। রাস্তায় চলাচলের মতো না হলেও ঘরে দিব্যি ঘুরে-বেড়াতে পারে সেটি। আর সেই গাড়িতে বসেই উচ্ছ্বাসের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন বুবলী ও বীর।

উল্লেখ্য, অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এর পর তাদের ঘরে একমাত্র সন্তান বীরের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ।

অন্যদিকে অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। এই সংসারের পুত্র আব্রাম খান জয়ের জন্ম হয়েছিল ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর