• সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

আজ রাতে ৫০ টাকায় দেখতে পাওয়া যাবে ‘মরীচিকা’!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ১২ জুলাই, ২০২১
আজ রাতে ৫০ টাকায় দেখতে পাওয়া যাবে‘মরীচিকা’!
আজ রাতে ৫০ টাকায় দেখতে পাওয়া যাবে‘মরীচিকা’!

বিনোদন ডেস্ক: অবশেষে আজ রাতেই মুক্তি পেতে যাচ্ছে তারকাবহুল ওয়েব সিরিজ ‘মরীচিকা’। ৮ পর্বের এ সিরিজটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। শুটিং শুরুর সময় থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে সিরিজটি, চলে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমের ট্রেন্ডিংয়ে। সিরিজটিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, আফরান নিশো, মাহিয়া মাহি, জোভান, চুমকি, শিমুল খান প্রমুখ।

আজ রাতে ৫০ টাকায় দেখতে পাওয়া যাবে‘মরীচিকা’!

আজ রাতে ৫০ টাকায় দেখতে পাওয়া যাবে‘মরীচিকা’!

ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম চরকি জানিয়েছে, আজ ১২ জুলাই রাত সাড়ে ৮ টায় তাদের অ্যাপ ও ওয়েবসাইটে অবমুক্ত হতে যাচ্ছে ‘মরীচিকা’। এ সিরিজটির মধ্য দিয়েই উদ্বোধন হতে যাচ্ছে দেশের নতুন এ স্ট্রিমিং প্লাটফর্ম। ‘মরীচিকা’ দেখতে দর্শকদের খরচ হবে ৫০ টাকা। ৫০ টাকার প্যাকেজ কিনলেই ৮ পর্বের পুরো সিরিজটি দর্শকরা দেখতে পাবেন বলেই জানান চরকির প্রধান পরিচালন কর্মকর্তা ও নির্মাতা রেদওয়ান রনি।

তিনি বলেন, ‘মরীচিকা’ চরকির প্রিমিয়াম কনটেন্ট। প্রিমিয়াম কনটেন্ট উপভোগের জন্য দশর্ককে কিনতে হবে নির্দিষ্ট সাবস্ক্রিপশন প্ল্যান। মাত্র ৫০ টাকা দিয়ে ‘মরীচিকা’র পুরো আট পর্বের সিরিজটির টিকিট কেটে দেখে নিতে পারবেন। সেইসাথে আলাদা টিকিট কেটে অন্য কনটেন্টগুলোও দেখতে পাবেন দর্শক।

এছাড়া এক বছর ও ছয় মাসের বিশেষ প্যাকেজ থাকছে যা বিকাশ, নগদ, রকেটের মতো যেকোনো ধরনের মোবাইল ওয়ালেট দিয়ে কেনা যাবে। দেশে

আজ রাতে ৫০ টাকায় দেখতে পাওয়া যাবে‘মরীচিকা’! ০২

আজ রাতে ৫০ টাকায় দেখতে পাওয়া যাবে‘মরীচিকা’! ০২

র ও দেশের বাইরের দর্শকেরা ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়েও প্যাকেজগুলো কিনতে পারবেন। এই প্যাকেজ কিনলে দর্শক একসঙ্গেই পাবেন অনেক সুযোগ।

তিনি আরও বলেন, ছয় মাস ও এক বছরের সাবস্ক্রিপশন প্ল্যানে দর্শক একের ভেতর নানা সুবিধা পাবেন। প্রতি মাসে দেখতে পাবেন একটি করে নতুন সিনেমা। প্রতি সপ্তাহে সিনেমার বাইরেও চরকিতে থাকবে নতুন কনটেন্ট। কখনো ওয়েব সিরিজ, কখনো শর্টফিল্ম, কখনো বাংলা ডাব করা ভিনদেশি সিনেমা, কখনো আবার অরিজিনাল অ্যান্থলজি সিরিজ।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর