• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

এবার ঈদে তারকাদের গন্তব্য কোথায়?

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ১১ মে, ২০২১
এবার ঈদে তারকাদের গন্তব্য কোথায়
এবার ঈদে তারকাদের গন্তব্য কোথায়

করোনার পরিস্থিতিতে লকডাউনের মাঝেই পালিত হবে ঈদুল ফিতর। ঈদের ছুটিতে তারকারা কে কোথায় থাকবেন তা নিয়ে জানতে চাওয়া হয়েছিল কয়েকজনের কাছে। তারা প্রায় সকলেই বলেছেন ম্যুভমেন্টে নিষেধাজ্ঞার কথা। নায়ক সাইমন সাদিক কিছুদিন আগে পর্যন্ত ছিলেন কিশোরগঞ্জের গ্রামের বাড়িতে। তিনি ম্যুভমেন্ট নিষেধাজ্ঞা শুরু হওয়ার একদিন আগে ঢাকা ফিরে আসেন। অমিত হাসান ঢাকাতেই আছেন। তিনি এখানেই ঈদ করবেন। আমীন খানও ঢাকায় আছেন। কিছু তারকা ব্যস্ত আছেন ঈদের কিছু টিভি প্রোগ্রাম নিয়ে।

এর মধ্যে রয়েছেন ফেরদৌস, পূর্ণিমা, অপু বিশ্বাস প্রমুখ। তারা বিটিভি ও চ্যানেল আইয়ের প্রোগ্রাম করছেন। বিটিভির আনন্দমেলা এবং আনন্দ হিল্লোল অনুষ্ঠান তারকাদের দিয়েই জমজমাট করে তোলার চেষ্টা করা হয়েছে। হানিফ সংকেত ঢাকায়ই আছেন। তিনি এবার দর্শকশূন্য ‘ইত্যাদি’ অন্ষ্ঠুান রেকর্ডিং করেছেন। রিয়াজ কোভিডাক্রান্ত হয়ে ক্লান্ত আছেন।

তিনি ঢাকাতেই ঈদ করবেন। এশিয়ান টেলিভিশন প্রচার করছে ‘রঙে আনন্দে ঈদ’। এতে অংশগ্রহণ করেছেন অপু বিশ্বাস ছাড়াও প্রার্থনা ফারদিন দীঘি, রোশান এবং নিরব। দীঘি বলেন, প্রথমবার নিরব আর রোশান ভাইয়ের সঙ্গে কোনো অনুষ্ঠানে অংশ নিলাম। অপু আপুর সঙ্গে তো আগে অনেক প্রোগ্রাম করেছি। এবারের ঈদে আমাদের দুইটি অনুষ্ঠান প্রচার হবে। এতে অপু আপু ও নিরব ভাইয়া একটার জুটি আর আমি ও রোশান ভাইয়া আরেকটার জুটি ছিলাম। ইমতু রাতিশ ভাইয়া উপস্থাপক, উনি প্রচুর হাসাতে পারেন। আমরা অনেক আড্ডা দিয়েছি।’ তারা সকলেই ঢাকায় ঈদ করছেন।

সিয়াম আহমেদ বলেন, ‘এবার করোনার কারণে অন্য কোথাও বের হওয়ার তো প্রশ্নই ওঠে না।’ নুসরাত ফারিয়া গণমাধ্যমকে বলেছেন, পরিস্থিতিগত কারণে তাকে ঘরবন্দি জীবন যাপন করতে হচ্ছে। তিনি বলেন, ‘আমার পরিবারে সব মিলিয়ে ১২-১৪ জন হেল্পিং হ্যান্ড আছেন। এবার ঈদে সবাইকে কাপড়-চোপড় কিনে দিয়েছি।’ সঙ্গীতশিল্পী দিলশাদ নাহার কনা ম্যুভমেন্ট নিষেধাজ্ঞা শুরু হওয়ার আগেই গাজীপুরে চলে গেছেন। তিনি সেখানেই ঈদ করবেন।

মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, এবারের ঈদও ঢাকাতে কাটাব। সবাইকে বলব, আপনারা স্বাস্থ্যঝুঁকি নিয়ে গ্রামের দিকে ছুটবেন না। করোনা পরিস্থিতি মোকাবিলায় সবাই মিলে সচেতন হতে হবে। ঘরে থেকেই যতটা পারুন আনন্দ করুন। টিভিতে নানা ধরনের মজার অনুষ্ঠান হবে, সেগুলো দেখতে পারেন। শাকিব খান, বুবলী, মৌসুমী, ববি ও মাহিয়া মাহীও ঢাকাতেই ঈদ করবেন।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর