• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে মাদ্রাসাছাত্রদের অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে মাদ্রাসাছাত্রদের অগ্নিসংযোগ

ডেস্ক রিপোর্ট: ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে ঢাকা ও চট্টগ্রামে মাদ্রাসা ছাত্রদের ওপর হামলার খবরে রাজধানীর বায়তুল মোকাররমে মুসল্লি ও ছাত্রলীগের নেতা–কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ এবং চট্টগ্রামের হাটহাজারীতে পুলিশের সাথে মাদ্রাসার ছাত্রদের সংঘর্ষে চারজনের মৃত্যুর প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ করছেন মাদ্রাসা ছাত্ররা।

শুক্রবার বেলা সাড়ে ৩ টার দিকে শহরের বিভিন্নস্থানে মাদ্রাসা ছাত্রদের বিক্ষোভ শুরু হয়। লাঠিসোঠা নিয়ে তারা শহরের প্রধান সড়কের টিএরোড,কুমারশীল মোড় এবং ভাদুঘরে কুমিল্লা-সিলেট মহাসড়কে অবস্থান নেয়। এসময় বিভিন্ন স্থাপনার ওপর হামলা চালানো হয়। এ থেকে বাদ যায়নি থানাও। রেলষ্টেশনে আগুন ধরিয়ে দেয়া হয়। সেখানে হামলা অব্যাহত রয়েছে। হামলা চালানো হয় বঙ্গবন্ধু স্কয়ারে। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আগুন ধরিয়ে দেয়া হয়। এছাড়া হামলা হয় জেলা শিল্পকলা একাডেমীতে,কুমারশীল মোড় সড়ক দ্বীপে।

ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আবদুল হক জানান, হাটহাজারীতে মাদ্রাসা ছাত্র মারা গেছে এই খবরে এখানকার ছাত্ররা উত্তেজিত হয়ে মাঠে নেমেছে। তাদের পূর্ব কোন কর্মসূচি ছিল না। এ ঘটনায় শহরের প্রধান সড়ক এবং কুমিল্লা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তবে পুরো ঘটনার সময় পুলিশকে কোথাও দেখা যায়নি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর