• রবিবার, ১২ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

এবার করোনায় আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
এবার করোনায় আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা
এবার করোনায় আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক: করোনার থেকে রেহাই পেলেন না ঋতুপর্ণা সেনগুপ্তও। এবার এ ভাইরাসের অস্তিত্ব মিলল তার শরীরে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সে কথা জানিয়েছেন।

সোমবার (১৫ মার্চ) নিজের সোশ্যাল অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করে ঋতুপর্ণা করোনা সংক্রমিত হওয়ার খবর দেন ভক্তদের। লেখেন, আমি কোভিড-১৯ পজেটিভ। তবে সকলকে জানাতে চাই আমি ঠিক আছি। তেমন কোনো অসুবিধা হচ্ছে না। শরীরে করোনার কোনো উপসর্গও নেই। তবে চিকিৎসকদের পরামর্শ মেনে ও কোভিড প্রোটোকল মেনেই চলছি। এখন আমি সিঙ্গাপুরে। এখানেই নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছি।

এরপরই জানান, প্রত্যেককে শান্ত ও সুরক্ষিত থাকার অনুরোধ জানাচ্ছি। আমার বাড়ির সব সদস্য ও কর্মচারীরা ভাল আছেন। আপনাদের শুভকামনার জন্য হাত জোড় করে ধন্যবাদ জানাচ্ছি।

করোনার আতঙ্ক কাটিয়ে ক্রমেই স্বাভাবিক হচ্ছে পৃথিবী। চিকিৎসক-স্বাস্থ্যকর্মীসহ ফ্রন্টলাইন ওয়ার্কাররা ইতোমধ্যেই করোনার টিকা পেয়েছেন। জোরকদমে চলছে দ্বিতীয় পর্যায়ের টিকাকরণও। তবে তার মধ্যেই গত কয়েকদিন ধরে দেশে সংক্রমণ উল্লেখযোগ্যভাবে বাড়ছে। ভারতের মতো সিঙ্গাপুরও যে করোনামুক্ত নয়, ঋতুপর্ণার টুইটেই তা স্পষ্ট।

যদিও তিনি কোথা থেকে সংক্রমিত হয়েছেন, তা বোঝা যায়নি। চলতি মাসের শুরুতে কলকাতাতেই দেখা গিয়েছিল তাকে। ‘অচেনা উত্তম’ ছবির শুভ মহরতে উপস্থিত ছিলেন নায়িকা। ছবিতে সুচিত্রা সেনের ভূমিকায় অবতীর্ণ হবেন ঋতুপর্ণা।

তবে এর মধ্যেই প্রিয় অভিনেত্রীর করোনা আক্রান্ত হওয়ার কথা শুনে মন খারাপ অনুরাগীদের। তার দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকেই।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর