• সোমবার, ১৩ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

চার দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভ গাঙ্গুলী

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
চার দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভ গাঙ্গুলী

চার দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ভারত ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অফ ইন্ডিয়ার (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। রোববার (৩১ জানুয়ারি) সকালে স্থানীয় সময় ১০টা ৪০ মিনিটে হাসপাতাল ছেড়েছেন সৌরভ। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার দ্বিতীয় দফা হাসপাতালে ভর্তি হওয়ার পর সৌরভ গাঙ্গুলীর অ্যাঞ্জিওপ্লাস্টির মাধ্যমে হৃদযন্ত্রে দুটি স্টেন্ট বসানো হয়। বিষয়টি নিশ্চিত করেছে কলকাতার অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা যায়, বেঙ্গালুরু থেকে কলকাতা আসেন উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি। জগৎখ্যাত এই হৃদরোগ বিশেষজ্ঞ এবং অশ্বিন মেহতার তত্ত্বাবধানে অ্যাঞ্জিওপ্লাস্টি ও স্টেন্ট বসানোর প্রক্রিয়া সম্পন্ন করা হয়।

গণমাধ্যমকে দেবী শেঠি বলেছিলেন, প্রক্রিয়াটি খুব ভালোভাবে সম্পন্ন করা হয়েছে। তিনি এখন ঠিক আছেন। কোনো সমস্যা নেই। তিনি ক্রিটিক্যাল কেয়ার ইউনিটেই থাকবেন। মাত্রা কম করা হলেও আজও (২৯ জানুয়ারি) অক্সিজেনের সাপোর্ট দেয়া থাকবে।

গত ২ জানুয়ারি শরীরচর্চা করার সময় আচমকাই মাথা ঘুরে পড়ে যান সৌরভ। বুকে যন্ত্রণা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন বিসিসিআই সভাপতি। সেই সময় প্রায় এক সপ্তাহ হাসপাতালে ছিলেন তিনি। তার বুকে দু’টি স্টেন্ট বসানো হয়। তার পর ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান সৌরভ।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর