• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

১৭ বছর বয়সে কিশোর সন্ত্রাসী, হিন্দিতে আলাপ করে চাই ২০ লাখ! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
১৭ বছর বয়সে কিশোর সন্ত্রাসী, হিন্দিতে আলাপ করে চাই ২০ লাখ! (ভিডিও)

ঢাকার ব্যবসায়ীকে ভারতীয় সন্ত্রাসীর ফোন। কথা বলছে হিন্দিতে। বিশ লাখ টাকা দাবি। নইলে পরিবারের সবাইকে হত্যার হুমকি। ক’দিন পর নতুন মোড় নেয় ঘটনা।

ব্যবসায়ীর গাড়িতে মেলে বোমার মত বস্তু। তদন্তে নামে গোয়েন্দারা। বেরিয়ে আসে ভারতীয় সন্ত্রাসী আসলে ব্যবসায়ীর গ্রামের বাড়ির তত্ত্বাবধায়কের ১৭ বছরের ছেলে। গাড়িতে বোমার মত বস্তুও রাখে সে-ই।

পুলিশ জানিয়েছে, সিনেমা ও ইন্টারনেটের মন্দ প্রভাবে অপরাধ জগতে ঢুকে পড়েছে ছেলেটি।

বিশ লাখ টাকা না দিলে ঢাকার গুলশানের ব্যবসায়ী জসীম উদ্দিন ঢালীর পরিবারকে খতমের হুমকিদাতার বয়স কেবল ১৭। হিন্দিতে পটু বলে ফোনে নিজের পরিচয় দেয় ভারতীয় সন্ত্রাসী। যদিও এই কিশোরের ভিটেমাটি মুন্সিগঞ্জে।

সম্প্রতি স্বজনের মৃত্যুতে ব্যক্তিগত গাড়িতে গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে যান ব্যবসায়ী ঢালী। সুযোগ বুঝে গাড়িটিতে বোমার মত বস্তু স্থাপন করে হুমকিদাতা ছেলেটিই। হুমকিদাতা কিশোর বলছেন, শুধু ভয় দেখানোর জন্যই এই কাজ করেছেন তিনি।

ঢাকায় চলে আসার এগারো দিন পর গাড়িটিতে বোমার মত বস্তু দেখতে পেয়ে আঁতকে ওঠেন ব্যবসায়ী ঢালী ও তার পরিবারের সদস্যরা। গাড়িটি নিরাপদ করার পর বস্তুটি নকল বোমা বলে জানায় পুলিশ।

ভুক্তভোগী ব্যবসায়ী জসীম উদ্দিন ঢালী জানান, এই বোমা সাদৃশ্য বস্তু দেখে ভয় পেয়ে পুলিশকে খবর দেন তিনি। পরে পুলিশের সহযোগীতায় নিশ্চিত হন সেটি আসল বোমা নয়। আর এমন পরিস্থিতিতে পুলিশের সহযোগীতা পেয়ে খুশি জসীম উদ্দিন ঢালী।

ফোনে হুমকি দেয়া থেকে গাড়িতে নকল বোমা রাখা- সব কিছুর তদন্তে নামেন গোয়েন্দারা। তথ্য মেলে, অনেক দিন ধরে ব্যবসায়ী ঢালীর গ্রামের বাড়ির দেখাশোনার দায়িত্বে থাকা শহীদের কিশোর বয়সী ছেলেই সব ঘটনার সঙ্গে জড়িত।

গুলশান বিভাগ, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মশিউর রহমান জানান,কিভাবে বোমা বানানো যায়, কি কি লাগে এসব জিনিস দিয়েই ওই কিশোর বোমার মত একটা জিনিস বানিয়েছে। এগুলো সিনেমার আসক্তি থেকে হতে পারে বলে মনে করছেন তিনি।

বাড়ির তত্ত্বাবধায়কের ছেলের অপকর্মে বিস্মিত ব্যবসায়ীর পরিবারও। আর ছেলের কৃতকর্ম জেনে লজ্জায়-অপমানে ভেঙে পড়েছেন তত্ত্বাবধায়ক শহীদ।

এ ঘটনায় কিশোর ছেলেটির সঙ্গে আর কেউ জড়িত আছে কি-না, তা তদন্ত করে দেখছে গোয়েন্দা পুলিশ।

সুত্র: ডিবিসি

১৭ বছর বয়সী কিশোর সন্ত্রাসী


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর