• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

করোনায় আক্রান্ত অভিনেত্রী তুষ্টি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ৩১ মার্চ, ২০২১
করোনায় আক্রান্ত অভিনেত্রী তুষ্টি

ডেস্ক রিপোর্ট: জনপ্রিয় অভিনেত্রী শামীমা ইসলাম তুষ্টি করোনা ভাইরাসে আক্রান্ত। মঙ্গলবার ,৩০ মার্চ তুষ্টির কোভিড-১৯ টেস্ট রেজাল্ট পজিটিভ এসেছে। আপাতত বাসায় কোয়ারেন্টাইনে আছেন তুষ্টি। তেমন কোনো শারীরিক সমস্যাম অনুভব করছেন না, অনেকটা ভালো আছেন তুষ্টি। সবার দোয়া কামনা করেছেন অভিনেত্রী।

শ্যুটিং নিয়ে ব্য্স্ত ছিলেন তুষ্টি। করোনায় আকস্মিক আক্রান্ত হওয়ার কারণে শ্যুটিং শিডিউলে পরিবর্তন আনতে হচ্ছে। বুধবার,৩১ মার্চ, নির্মাতাদের উদ্দেশে তুষ্টি বলেন, শ্যুটিং সিডিউলে পরিবর্তনের বিষয়টি তারা যেন ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেন। দ্রুত সুস্থ হওয়ার জন্য অভিনেত্রী আশাবাদী। তখন নিয়মিত সিডিউলে ফিরে আসতে পারবেন বলে, নির্মাতাদের নিশ্চিত করেন।

করোনা সচেতনতা বৃদ্ধির আহ্বান জানিয়ে শামীমা তুষ্টি তার ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাষটাস দিয়েছেন। পরিকল্পিত শ্যুটিং ব্যবস্থাপনা, সচেতনতা বৃদ্ধি ও আনুষাঙ্গিক বিষয়গুলি সুস্থতাকে অগ্রাধিকার দিয়ে নিয়ন্ত্রণ করার আহ্বান জানান তিনি। এ প্রসঙ্গে একটি দিকনির্দেশনাও দিয়েছেন তিনি। শামীমা তুষ্টি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির সদস্যশ।

তুষ্টির অভিনয়ে হাতেখড়ি লোকনাট্য দলের পিপলস লিটল থিয়েটারের মাধ্যমে। ছোট পর্দার টিভি নাটকের পাশাপাশি বড় পর্দায় অভিনয় করছেন তুষ্টি। পিপলস লিটল থিয়েটারের ‘সিন্ডারেলা’নাটক দিয়ে তার অভিনয়ের যাত্রা শুরু। একাধিক জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ চলচ্চিত্রে অভিনয় দক্ষতা দেখিয়েছেন শামীমা তুষ্টি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর