• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সর্বশেষ
ঢাবিতে আন্দোলনকারী-ছাত্রলীগের মাঝে সংঘর্ষ যেই দুর্নীতি করুক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : প্রধানমন্ত্রী দুঃখ লাগে রোকেয়া হলের মেয়েদের মুখেও ‘রাজাকার’ স্লোগান কে এই ৪০০ কোটি টাকার পিয়ন? অশ্রুসিক্ত চোখে আর্জেন্টিনাকে বিদায় জানালেন ডি মারিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৩ নেতার পদত্যাগ, হলে হলে মিছিল মধ্যরাতে হঠাৎ উত্তাল ঢাকা বিশ্ববিদ্যালয়, হল ছেড়ে রাস্তায় শিক্ষার্থীরা কোটাবিরোধী আন্দোলনের তুলনামূলক পর্যালোচনা ও নিরপেক্ষ বিশ্লেষণ প্রশ্ন ফাঁসের সুবিধাভোগকারীকে খুঁজে পেলে ব্যবস্থা: প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা না বুঝেই কোটা আন্দোলন করছে : স্বরাষ্ট্রমন্ত্রী

ডা. সাবরিনাসহ ৭ জনের বিরুদ্ধে দুদকের মামলা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ১০ জুলাই, ২০২৪

জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীসহ সাতজনের নামে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

কারোনা টেস্টের ১৫ হাজার ৪৬০ ভুয়া ও জাল রিপোর্ট প্রস্তুত করে জনগণের সঙ্গে প্রতারণার অভিযোগে তাদের নামে মামলা করা হয়েছে।

বুধবার দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আফনান জান্নাত কেয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের ডা. সাবরিনা শারমিন হুসেন, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, জেকেজি হেলথ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক আরিফুল চৌধুরী, অফিস স্টাফ আ স ম সাঈদ চৌধুরী হুমায়ুন কবির ওরফে হিমু, তানজিনা পাটোয়ারী ও জেকেজি হেলথ কেয়ারের মালিক জেবুন্নেসা রিমা।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর