• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

দুবাইয়ের শেখ বিয়ে করবেন নায়িকা মিষ্টি জান্নাত!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ৩ জুলাই, ২০২৪

আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত সম্প্রতি বিয়ে নিয়ে মন্তব্য করে নতুন করে আলোচনায় এসেছেন। এক সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেতো। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো।”

মিষ্টি জানান, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসে এবং তার মা বারবার বিয়ের জন্য চাপ দেন। মিষ্টি মজার ছলে বলেন, “তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।”

তিনি আরও বলেন, “আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।” তিনি বলেন, “আমি কষ্ট করতে ভালোবাসি, আমার যখন কাজ থাকে না কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চাই। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না।”

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে মিষ্টি বলেন, “টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।”

প্রসঙ্গত, মিষ্টি জান্নাত ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন। অভিনয়ের পাশাপাশি তিনি একজন দন্ত চিকিৎসকও।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর