• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সর্বশেষ
ঢাবিতে আন্দোলনকারী-ছাত্রলীগের মাঝে সংঘর্ষ যেই দুর্নীতি করুক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : প্রধানমন্ত্রী দুঃখ লাগে রোকেয়া হলের মেয়েদের মুখেও ‘রাজাকার’ স্লোগান কে এই ৪০০ কোটি টাকার পিয়ন? অশ্রুসিক্ত চোখে আর্জেন্টিনাকে বিদায় জানালেন ডি মারিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৩ নেতার পদত্যাগ, হলে হলে মিছিল মধ্যরাতে হঠাৎ উত্তাল ঢাকা বিশ্ববিদ্যালয়, হল ছেড়ে রাস্তায় শিক্ষার্থীরা কোটাবিরোধী আন্দোলনের তুলনামূলক পর্যালোচনা ও নিরপেক্ষ বিশ্লেষণ প্রশ্ন ফাঁসের সুবিধাভোগকারীকে খুঁজে পেলে ব্যবস্থা: প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা না বুঝেই কোটা আন্দোলন করছে : স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ২৪ জুন, ২০২৪

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

সোমবার বিকেল সোয়া ৪টার দিকে খালেদা জিয়াকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।

বিএনপির মিডিয়া সেলের সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে শুক্রবার (২১ জুন) দিনগত রাত সাড়ে ৩টায় গুলশানের বাসা ফিরোজায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে খালেদা জিয়া। এরপর তাকে এভারকেয়ার হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

এরপর রোববার (২৩ জুন) খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়। পেসমেকার বসানোর পর খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছিলেন, ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের আগে তার স্বাস্থ্য সম্পর্কে কোনো মন্তব্য করা যাবে না।

তিনি বলেন, ম্যাডামের হৃদরোগের সমস্যা আগে থেকেই ছিল। হার্টে ব্লকও ধরা পড়েছিল। সেখানে একটা রিং লাগানো ছিল। সব কিছু পর্যালোচনা করে মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী পেসমেকার বসানো হয়।

 


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর