• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সর্বশেষ
ঢাবিতে আন্দোলনকারী-ছাত্রলীগের মাঝে সংঘর্ষ যেই দুর্নীতি করুক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : প্রধানমন্ত্রী দুঃখ লাগে রোকেয়া হলের মেয়েদের মুখেও ‘রাজাকার’ স্লোগান কে এই ৪০০ কোটি টাকার পিয়ন? অশ্রুসিক্ত চোখে আর্জেন্টিনাকে বিদায় জানালেন ডি মারিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৩ নেতার পদত্যাগ, হলে হলে মিছিল মধ্যরাতে হঠাৎ উত্তাল ঢাকা বিশ্ববিদ্যালয়, হল ছেড়ে রাস্তায় শিক্ষার্থীরা কোটাবিরোধী আন্দোলনের তুলনামূলক পর্যালোচনা ও নিরপেক্ষ বিশ্লেষণ প্রশ্ন ফাঁসের সুবিধাভোগকারীকে খুঁজে পেলে ব্যবস্থা: প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা না বুঝেই কোটা আন্দোলন করছে : স্বরাষ্ট্রমন্ত্রী

রাত থেকে বন্ধ হচ্ছে পণ্যবাহী ট্রেন চলাচল

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ১৪ জুন, ২০২৪

পবিত্র ঈদুল আজহায় ট্রেনের সময়ানুবর্তিতা বজায় রাখা এবং শিডিউল বিপর্যয় নিরসনে আজ (শুক্রবার) রাত থেকে বন্ধ হচ্ছে পণ্যবাহী ট্রেন চলাচল।

সম্প্রতি ঈদুল আজহা উপলক্ষ্যে বাংলাদেশ রেলওয়ের নেওয়া কর্মপরিকল্পনা থেকে এ তথ্য জানা যায়।

কর্মপরিকল্পনায় বলা হয়, ১৪ জুন রাত ১২টার পর থেকে ঈদের পরের দিন সন্ধ্য ৬টা পর্যন্ত কনটেইনার ও জ্বালানি তেলবাহী ট্রেন ছাড়া অন্যান্য সব গুডস ট্রেন চলাচল বন্ধ রাখা হবে। এছাড়া আন্তঃদেশীয় মিতালী এক্সপ্রেস, মৈত্রী এক্সপ্রেস ও বন্ধন এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।

আরও বলা হয়, ঈদুল আজহার দিন বিশেষ ব্যবস্থাপনায় কতিপয় মেইল এক্সপ্রেস বা বিশেষ ট্রেন চলাচলের ব্যবস্থা করা হবে। তবে কোনো আন্তঃনগর ট্রেন চলাচল করবে না।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর