• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

‘খুব গরম পড়েছে, তাই’..!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ১২ জুন, ২০২৪

ওপার বাংলার অভিনেতা কাঞ্চন মল্লিকের নতুন বিয়ের এক বছরও পার হয়নি। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করার পর সে হিসেবে নবদম্পতিই এই যুগল। এরই মধ্যে বিয়ের প্রথম বছরেই জামাইষষ্ঠী পেলেন কাঞ্চন। এবার অভিনেতার শ্বশুরবাড়িতেই হয়েছে এই আয়োজন।

এদিকে কলকাতার তাপমাত্রাও ইদানীং বাড়তি। তাই গরম থেকে স্বস্তি পেতে জামাইষষ্ঠীর দিনেই স্ত্রী শ্রীময়ীকে নিয়েই সুইমিংপুলে ডুব দিলেন কাঞ্চন। আর তারই একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। অবশ্য ছবিটি পোস্ট করেছিলেন শ্রীময়ী নিজেই।

ওই ছবিতে দেখা যায়, গরমে শরীরকে শান্তি দিতে একটি সুইমিং পুলে নেমেছেন কাঞ্চন-শ্রীময়ী। এ সময় শ্রীময়ীর পরনে ছিল শুধু সুইমিং কস্টিউম। আর খালি গায়ে ছিলেন কাঞ্চন। অভিনেত্রীর সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। শ্রীময়ীর কাঁধে হাত রেখে হাতের উপর রেখেছেন মুখ।

ওই ছবিতে শ্রীময়ী লেখেন, ‘খুব গরম পড়েছে,তাই’।

এর আগে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জামাইষষ্ঠী নিয়ে শ্রীময়ী জানিয়েছেন, তাদের বাড়িতে জামাইষষ্ঠী মানেই শুধু পেট ভর্তি খাওয়া নয়। বরং রয়েছে নানা রীতিনীতি। জামাইয়ের হাতে তুলে দিতে হয় কাঁঠাল পাতায় পাঁচ ফল, নতুন জামা কাপড়। পাশাপাশি হাতে বেঁধে দিতে হয় হলুদ সুতো, আর পাখা দিয়ে বাতাস করবে শাশুড়ি।

চলতি বছর ১৪ ফেব্রুয়ারিতে কাগজে কলমে বিয়ে সারেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। পরে গত ২ মার্চ পারিবারিক সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন তারা। কলকাতার এক পাঁচতারা হোটেলে ৬ মার্চ অনুষ্ঠিত হয় তাদের রিসেপশন।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর