• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

জয়পুরহাটে অপহরণকারী নুর আলম র‌্যাবের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

জয়পুরহাটে অপহৃত ১৩ বছরের নাবালিকা কে উদ্ধার ও অপহরণকারী নুর আলম হোসেনকে মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ১২ টায় পাঁচবিবি উপজেলার মালঞ্চা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৫, সিপিসি-৩ সূত্র জানায়, গ্রেফতারকৃত অপহরণকারী নুর আলম হোসেন (২০) হচ্ছে জয়পুরহাট সদর উপজেলার ধলাহার ইউনিয়নের অধিন বিষ্ণপুর গ্রামের জহুরুল ইসলামের ছেলে। ঘটনা সূত্রে জানা যায়, মোছাঃ খুকী পাপিয়া (১৩) দক্ষিণ বিষ্ণুপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।

অপহরণকারী মোঃ নুর আলম হোসেন ২ এপ্রিল বিকালে খুকী পাপিয়াকে জয়পুরহাট জেলার সদর উপজেলার সৈয়দ আলীর মোড় এলাকা হতে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের পরিবার অনেক খোঁজাখুঁজির পর খুকী পাপিয়া কে খুজে না পেয়ে ভিকটিমের পিতা আবু সুফিয়ান খঞ্জনপুর এলাকায় র‌্যাবের টহল টিম কে দেখতে পেয়ে মেয়ে অপরহরণের বিষয়ে অভিযোগ করেন। অভিযোগের পর র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল অপহরণকারী নুর আলম কে গ্রেফতার এবং ভিকটিম খুকি পাপীয়া কে উদ্ধারে বিভিন্ন জায়গায় অভিযান চালায়।

অবশেষে মঙ্গলবার রাত সাড়ে ১২ টার সময় জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার মালঞ্চা এলাকা থেকে অপহরণকারী নুর আলম হোসেনকে গ্রেফতার এবং ভিকটিম খুকী পাপিয়া কে উদ্ধার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী নুর আলম হোসেনের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মো: শেখ সাদিক।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর