• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

প্রথম ভারতীয় হিসেবে নজির গড়লেন বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

গতকাল মঙ্গলবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টের বিপক্ষে মাঠে নেমেই বিরল এক নজির গড়েন বিরাট কোহলি।

ভারতের প্রথম ক্রিকেটার হিসেবে চেন্নাস্বামী স্টেডিয়ামে ১০০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কীর্তি গড়েন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি।

নির্দিষ্ট একটি মাঠে সব থেকে বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলা ভারতীয় ক্রিকেটারদের তালিকায় বিরাট কোহলির ঠিক পরেই আছেন রোহিত শর্মা। তিনি মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে ৮০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

চলতি আইপিএলের সব হোম ম্যাচে মাঠে নামলে ওয়াংখেড়েতে ১০০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার দিকে আরও কিছুটা এগিয়ে যাবেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

এ তালিকার তৃতীয় পজিশনে আছেন ভারতের সাবেক সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে এখনো পর্যন্ত ৬৯টি টি-২০ ম্যাচ খেলেছেন।

মঙ্গলবার এম চিন্নাস্বামী স্টেডিয়ামে নিজের মাইলস্টোন ম্যাচ অবশ্য ব্যক্তিগত পারফরম্যান্সে স্মরণীয় করে রাখতে পারেননি বিরাট কোহলি। এদিন ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৬ বলে ২২ রান করে আউট হন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাবেক এই অধিনায়ক। তার দল লখনউ সুপার জায়ান্টসের কাছে ২৮ রানে হেরে যায়।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর