• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

যে কারণে মেজাজ হারালেন পিএসজি কোচ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

চলতি মৌসুম শেষে ফ্রান্সের ফুটবল ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) থাকবেন না কিলিয়ান এমবাপে। এমন ঘোষণা দেওয়ার পর তার প্রতি পিএসজির দৃঙ্গিভঙ্গি যেন বদলে গেলো অনেকখানি।

পিএসজি ছাড়ার ঘোষণার পর ক্লাবটিতে এমবাপের অবদান যেন কমিয়ে আনতে চাইছেন কোচ লুইস এনরিক। ফরাসী বিশ্বকাপজয়ী তারকাকে ম্যাচের পুরো সময় ধরে মাঠে খেলতে দিচ্ছেন না তিনি। তুলে নিচ্ছেন মাঝপথ থেকে।

গতকাল রোববার রাতে মার্সেইলের বিপক্ষেও ঘটেছে একই ঘটনা। দ্বিতীয়ার্ধের খেলার ২০ মিনিট পার হতেই এমবাপেকে তুলে নিলেন কোচ। এনরিকের এমন সিদ্ধান্তে মাঠেই মুখের অঙ্গভঙ্গিতে বিরক্তি প্রকাশ করেছেন এমবাপে।

ম্যাচ শেষে এনরিকের কাছে সাংবাদিকরা জানতে চান, তিনি আসলে কেন এমবাপেকে তুলে নিয়েছেন। এমন প্রশ্নের জবাবে মেজাজ হারিয়েছেন পিএসজি কোচ। প্রশ্নকে ‘বিরক্তিকর’ বলে তিনি প্রতিক্রিয়া করেছেন রাগান্বিত হয়ে।

এনরিক বলেন, ‘প্রতি সপ্তাহে একই মিউজিক, একই মিউজিক… এটা খুবই বিরক্তিকর। আমি ম্যানেজার। আমি প্রতিদিন, প্রতি সপ্তাহে সিদ্ধান্ত নিই।’

তিনি আরও বলেন, ‘প্যারিসে আমার শেষ দিন পর্যন্ত একই কাজ করে যাব। আমি সবসময় আমার দলের জন্য সবচেয়ে ভালো সমাধান খুঁজে বের করার চেষ্টা করি। আপনার না পারাকে (সিদ্ধান্ত বুঝতে না পারলেও) আমি পাত্তা দিই না। মোটেও পাত্তা দিই না।’

এই ম্যাচে ৬৫ মিনিট খেললেও গোল করতে পারেননি এমবাপে। তবে তার বদলি হিসেবে নামা পর্তুগিজ তারকা গনচেলো রামোস গোল করেছেন ৮৫ মিনিটে। তার আগে ভিটিনহা ৫৩ মিনিটে গোল করায় ২-০ গোলে জয় পায় পিএসজি।

চলতি মৌসুম শেষে ফ্রি-এজেন্ট হয়ে যাবেন এমবাপে। ফুটবল বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন জানিয়েছে, রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি করে ফেলেছেন এমবাপে। যদিও এখনো এই বিষয়ে আনুষ্ঠিক মন্তব্য করেননি কোনো পক্ষই


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর