• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

৩০০ শিশুকিশোর নিয়ে আমিরাতে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

ক্রিকেটের পর কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বাংলাদেশিরা আন্তর্জাতিক অঙ্গনে নাম কুড়াচ্ছেন। বহির্বিশ্বে বাংলাদেশের নাম উজ্জ্বল করছেন এসব প্রতিযোগিতায়। এ জন্য সরকারি ও বেসরকারি পর্যায়ে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার জন্য উপযুক্ত প্রতিযোগী গড়ে তোলতে সবাইকে আহবান জানানো হয়েছে। সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ বিজনেস ফোরাম আয়োজিত তেলাওয়াতে কোরআন প্রতিযোগিতার সমাপনীতে এসব বলেছেন বক্তারা।

রোববার আজমানের একটি অভিজাত হোটেলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন তেলাওয়াতে কোরআন প্রতিযোগিতার ইয়াকুব সুনিক। তরিকুল ইসলাম শামীম ও মোহাম্মদ ইসমাইলের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি কামাল হোসেন সুমন।

বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি নেতা ইঞ্জিনিয়ার আবু জাফর, শাহাদাত হোসাইন, রাজা মল্লিক, হাজী শফিকুল ইসলাম, নজরুল ইসলাম, এম এ কুদ্দুস খা মজনু, ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম, জাহাঙ্গীর আলম রুপু প্রমুখ।

২০১৮ সাল থেকে এ প্রতিযোগিতা চলছে। ২০২০ এবং ২১ সালে করোনা থাকায় স্থগিত হলেও ধারাবাহিক এ অনুষ্ঠান আগামী দিনেও অব্যাহত রাখার প্রত্যাশা আয়োজকদের। এ বছর আমিরাতের ৭টি প্রদেশ থেকে ৩০০ জন প্রতিযোগী অংশ নিয়েছিলো। ভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছ।

এবারের প্রতিযোগিতায় সহযোগী হিসেবে ছিল আমিরাত সংবাদ, ইয়াকুব সুনিক ফাউন্ডেশন ও বাংলাদেশ স্পোর্টস ক্লাব।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর