• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

সালমান-ক্যাটরিনার প্রেম কবে ভেঙে যাওয়ার কারণ জানালেন

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ১ এপ্রিল, ২০২৪

সালমান খান ও ক্যাটরিনা কাইফ পারস্পরিক ঘনিষ্ঠ সম্পর্কের কথা কখনই নিজের মুখে বলেননি। তবে ক্যাটরিনার ক্যারিয়ারের পেছনে সালমানের অবদানের কথা সবার জানা। একটা সময় সম্পর্কে থাকলেও বেশি দিন দীর্ঘায়িত হয়নি তা।

সালমানের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ হয় ২০১২ সালে। সম্পর্ক ভাঙার পরই ‘এক থা টাইগার’ ছবিতে একসঙ্গে কাজ করেন তারা। কিন্তু তখনকার পরিস্থিতি কেমন ছিল দুজনের? এত দিনে তা জানালেন পরিচালক কবীর খান।

টাইগার সিরিজ়ের তিনটি ছবি এখন পর্যন্ত তৈরি হয়েছে। ২০১২ সালে মুক্তি পায় সিরিজ়ের প্রথম ছবি ‘এক থা টাইগার’। পাঁচ বছর পর মুক্তি পায় ‘টাইগার জ়িন্দা হ্যায়’। গত বছর ১২ নভেম্বর মুক্তি পায় সিরিজ়ের শেষতম ছবি ‘টাইগার ৩’।
‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি ছিল ‘এক থা টাইগার’। এই ছবিতে জুটি বেঁধেছিলেন সালমান-ক্যাটরিনা। টাইগার-জ়োয়া জুটিকে পছন্দ করেছিলেন দর্শক। কিন্তু পর্দার রসায়নের নেপথ্যে শুটিংয়ের সময়ে দুজনের মধ্যে ছিল একরাশ অস্বস্তি ও টানাপড়েন। কারণ ছবির শুটিং শুরুর আগেই ভেঙে যায় সম্পর্ক।

ঘটনাটি প্রকাশ্যে এনেছেন ছবির পরিচালক কবীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ছবির অভিনেতা নির্বাচন প্রসঙ্গে কবীর বলেছেন, ‘তখন ওদের বিচ্ছেদ হয়েছে এবং একে অপরের সঙ্গে ওরা খুব বেশি স্বচ্ছন্দ ছিলেন না।’


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর