• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

নলছিটিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪

ঝালকাঠির নলছিটিতে ভাড়ায় চালিত মোটরসাইকেল সমিতির সভাপতি ও শ্রমিকলীগ কর্মী ইমরান হোসেন হাওলাদার (৩২) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে নলছিটি পৌরসভার নান্দিকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইমরানের বড় ভাই মোহাম্মদ রাসেল। নিহত ইমরান হোসেন খাজুরিয়া এলাকার আব্দুর রশিদের ছেলে।

নিহতের স্বজনরা জানিয়েছেন, শনিবার রাতে পূর্ব শত্রুতার জেরে ইমরানকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে তার মৃত্যু হয়।

নিহত ইমরানের বড় ভাই রাসেল হাওলাদার জানান, আমার চাচাতো ভাই আলমিন হাওলাদারসহ ৬ থেকে ৭ জন রামদা নিয়ে ইমরানকে ধাওয়া করে। আমার ভাইরে এমন

কোপান কুপিয়েছে হাসপাতাল পর্যন্ত নিতে পারিনি। ও শুধু এতটুকু বলেছে আলমিন তারে কুপিয়েছে। আলামিনের সাথে পূর্ব বিরোধ চলছিল।

নলছিটি থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি জানান, কে বা কারা তাকে হত্যা করেছে তার পরিচয় পাওয়া যায়নি। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর