• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন-দৈনিক এইদিন
রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন-দৈনিক এইদিন

দিনাজপুরের পার্বতীপুরের রেলওয়ে জংশনে একটি মালবাহী ট্রেনের (ওয়াগান) বগি লাইনচ্যুতির ঘটনায় রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে দুর্ভোগে পরেছেন যাত্রীরা। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে বগি লাইনচ্যুতির এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রেলওয়ের স্টেশন সুপার শংকর গাঙ্গুলি।

তিনি জানান, পার্বতীপুর রেলওয়েতে সকালে মালবাহী ট্রেন (ওয়াগান) একটি বগি লাইনচ্যুতির ঘটনা ঘটে। যার কারণে রংপুর থেকে ছেড়ে যাওয়া কোনো ট্রেন এবং রংপুরের উদ্দেশ্য আসা কোনো ট্রেন যাওয়া আসা করতে পারেনি। এ কারণে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস রংপুর স্টেশনে অবস্থান করছে। অন্যান্য ট্রেন সৈয়দপুর রেল স্টেশনে অবস্থান করছে।

এদিকে, ওয়াগান লাইনচ্যুতির ঘটনায় রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্নের ঘটনায় দুর্ভোগে পরেছের যাত্রীরা। কুড়িগ্রাম এক্সপ্রেসে ঢাকাগামী যাত্রী আশরাফ খান কিরণ বলেন, সকাল সাড়ে ৮টায় রংপুর স্টেশনে পৌঁছালেও এখনো রংপুর থেকে ছাড়েনি। কখন ছাড়বে তারও ঠিক নেই। পরিবার নিয়ে প্লাটফর্মে অবস্থান করছি।

সামছি আরা বিলকিস জানান, অসুস্থ মাকে নিয়ে ঢাকায় যাব কিন্তু এখন ট্রেন ছাড়ছে না। অসুস্থ রোগী নিয়ে অবস্থান করাটা খুবই কষ্টকর। এমন অভিযোগের কথা জানান দুর্ভোগে পরা অনেক যাত্রী।

রংপুর রেলওয়ের স্টেশন সুপার শংকর গাঙ্গুলি জানান, সমস্যা সমাধানে দ্রুততার সঙ্গে কাজ করা হচ্ছে। অল্প সময়ের মধ্যে সমাধান হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর