• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

জাতীয় পার্টি নিজস্ব কৌশল নিয়ে এগিয়ে যাচ্ছে, দ্বন্দ্ব নেই: চুন্নু

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

জাতীয় পার্টি নিজস্ব কৌশল নিয়ে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেন-দলে কোনো দ্বিধা-দ্বন্দ্ব নেই। জাতীয় পার্টি জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ। জাতীয় পার্টিতে কোনো দ্বিধা-দ্বন্দ্ব নেই। জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে।’

শনিবার (২৫ নভেম্বর) দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, ‘আমরা ৩০০ আসনেই লাঙ্গল নিয়ে নির্বাচন করব। প্রত্যেক রাজনৈতিক দলের নিজস্ব কৌশল থাকে। আমরা আমাদের নিজস্ব কৌশল নিয়ে এগিয়ে যাচ্ছি। যারা দলে দীর্ঘদিন অবদান রেখেছেন, এলাকায় তার জনপ্রিয়তা, দেশ ও মানুষের প্রতি তার কতটুকু দরদ আছে এসব বিবেচনা করেই আমরা মনোনয়ন চূড়ান্ত করব। আমাদের মনোনয়নপ্রত্যাশীরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়। আমরা চাই সাধারণ ভোটাররা যেন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে।’

এর আগে, জাপা চেয়ারম্যান ও দলের মনোনয়ন বোর্ড সভাপতি গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপির সভাপতিত্বে খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়।

তিনি বলেন, যারা দলে দীর্ঘদিন দলে অবদান রেখেছেন, এলাকায় যার জনপ্রিয়তা, দেশ ও মানুষের প্রতি কতটুকু দরদ আছে, এসব বিবেচনা করেই মনোনয়ন চূড়ান্ত করা হবে।

মুজিবুল হক চুন্নু বলেন, মনোনয়নপ্রত্যাশীরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চান। আমরা চাই সাধারণ ভোটাররা যেন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে।

প্রার্থী চূড়ান্তের বিষয়ে তিনি বলেন, আগামী ২৭ নভেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আনুষ্ঠানিকভাবে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শেষ হয়েছে। তবে, বিভিন্ন কারণে যারা ফরম তুলতে পারেননি, তারা চেয়ারম্যানের অনুমতিসাপেক্ষে তুলতে পারছেন।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর