• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

রাজধানীর হাজারীবাগে বাসায় মিলল দুই বোনের রক্তাক্ত লাশ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

রাজধানীর হাজারীবাগে নাসরিন আক্তার (৩০) ও জেসমিন আক্তার (৪৪) নামে দুই বোনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রাজধানীর হাজারীবাগ থানার কালিনগর এলাকার একটি ফ্ল্যাট থেকে দুই বোনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের হত্যা করা হয়েছে না অন্য কোনো কারণে মৃত্যু হয়েছে তার তদন্ত চলছে।

রোববার (১২ নভেম্বর) মধ্যরাতে কালুনগর এলাকায় একটি বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। দুজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তাদের নাম- নাসরিন আক্তার (৩৫) ও জেসমিন আক্তার (৪৪)। তাদের দুজনের শরীরে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ জানায়, আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক নাসরিনকে রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন। এরপর রাত সাড়ে ৪টার দিকে জেসমিনকে মৃত ঘোষণা করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, আমরা জানতে পেরেছি, পারিবারিক বিষয় নিয়ে কলহে বোনকে হত্যার পর আরেক বোন আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহত নারীদের ভাই নাজির হোসেন পুলিশকে জানিয়েছেন, বড় বোন জেসমিন মানসিক প্রতিবন্ধী ছিলেন। জেসমিন ও নাসরিন এবং তার মাসহ সবাই এক বাসাতেই থাকেন। নিহত এই দুই বোনের বয়স ৩০ পেরোলেও তাদের বিয়ে হয়নি।

এ ঘটনা হত্যা নাকি আত্মহত্যা সেটি তদন্তের পর বলা যাবে বলে জানিয়েছেন ওসি আহাদ আলী। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর