• বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

ফ্যাশন ব্র্যান্ড স্পার্ক গিয়ারে বর্ষপূতিতে ছাড়

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ১ নভেম্বর, ২০২৩

দেশের ফ্যাশন ব্র্যান্ড স্পার্ক গিয়ারে রয়েছে আধুনিক পোশাকের দারুণ সম্ভার। ফ্যাশনপ্রেমীদের ট্রেন্ডি সব আয়োজন আছে তাদের প্রতিটি স্টোরে। স্পার্ক গিয়ারের ১৫ বছর পূর্তি উপলক্ষে তারা দিয়েছে বিশেষ ছাড়। আগামী ৭ থেকে ১১ নভেম্বর পর্যন্ত ফ্যাশন ‍ব্র্যান্ডটির সকল পণ্যের উপর থাকছে ৩০ শতাংশ ছাড়। কেনা যাবে তাদের যেকোন আউটলেট থেকে।

স্পার্ক গিয়ারে পাওয়া যাবে শীত বা গ্রীষ্ম, উভয় ঋতুর বৈচিত্র্যময় পোশাক। সব বয়সী নারী-পুরুষ ও শিশুদের জন্য রয়েছে তৈরি পোশাক। তাদের প্রতিটি পোশাকের রং ও ডিজাইনে রয়েছে ভিন্নতা। এছাড়াও স্পার্ক গিয়ারে পাওয়া যাবে বিশ্বমানের প্রসাধনী সামগ্রী। মূল্যছাড়ের এই আয়োজনে নারীদের জন্য রয়েছে নিট ফ্যাশন টপস, ট্যাঙ্ক টপস, এথনিক, টপস, নিট লেগিংস, বটম, ডেনিম, কুর্তি ও পালাজোসহ শীতের সব পোশাক। ছেলেদের জন্য থাকছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম, চিনোস, ডেনিম প্যান্ট, পোলো টি শার্ট, টি-শার্ট এবং ফরমাল শার্ট ও প্যান্ট। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, প্যান্ট, গার্লস সেট, লেগিংস টপস ও বটম। ছেলে শিশুদের জন্য থাকছে বয়েজ সেট, পোলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট এবং প্যান্ট।

স্পার্ক গিয়ারের পক্ষ থেকে জানানো হয়, আমাদের রয়েছে ফরমাল ক্যাজুয়াল ও বিজনেস ক্যাজুয়াল পোশাকের সম্ভার। রঙ, প্যাটার্ন এবং আরামদায়ক কাপড়ে প্রাধান্য পেয়েছে মৌসুমভিত্তিক নিরীক্ষাধর্মী ডিজাইন ও প্যাটার্ন। এছাড়া মিলবে দেশি-বিদেশি ব্র্যান্ডের নানা প্রসাধনী।

ঢাকায় গুলশান, ধানমন্ডি, উত্তরা ও মিরপুরে রয়েছে তাদের আউটলেট। এছাড়াও ঢাকার বাইরে বগুড়া, রাজশাহী, ময়মনসিংহ, সিলেট, কুমিল্লা, খুলনা, রংপুর, চট্টোগ্রাম এবং বরিশালেও রয়েছে স্পার্ক গিয়ারের শোরুম। তাদের সবগুলো শোরুমেই মিলবে এই ছাড়।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর