• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

এবার ‘চরিত্র’ নিয়ে হাজিন হবেন সুনেরাহ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
এবার 'চরিত্র' নিয়ে হাজিন হবেন সুনেরাহ
এবার 'চরিত্র' নিয়ে হাজিন হবেন সুনেরাহ

ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করেছেন ঢালিউড অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। আর প্রথম সিনেমা ‘ন-ডরাই’ মুক্তির চার বছর পর প্রেক্ষাগৃহে এখন চলছে অভিনেত্রীর ‘অন্তর্জাল’। সিনেমাটিতে দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।
জানা গেছে, সুনেরাহ আবার নতুন সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) অভিনেত্রী নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়ে জানিয়েছেন ‘চরিত্র’ নামে নতুন সিনেমায় তিনি যুক্ত হয়েছেন।

পোস্টে সুনেরাহ লেখেন, ‘আমার পরবর্তী।’ এ সময় তিনি ফিল্ম ও লাভ ইমোজি জুড়ে দিয়েছেন।

বর্তমানে প্রেক্ষাগৃহে চলছে সুনেরাহ বিনতে কামাল অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমা। গত ২২ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ১৮৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’ সিনেমাটি। এর মধ্যে দেশের ৩৪টি ও যুক্তরাষ্ট্র এবং কানাডার ১৫০ প্রেক্ষাগৃহে চলছে দীপংকর দীপন পরিচালিত সিনেমাটি।

বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমনসহ অনেকে।

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর