• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

‘তেমন কিছু ঘটলে, নিশ্চয়ই জানাব’

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
'তেমন কিছু ঘটলে, নিশ্চয়ই জানাব'
'তেমন কিছু ঘটলে, নিশ্চয়ই জানাব'

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। ব্যক্তিগত জীবনে পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় অভিনয় করতে গিয়ে এ সম্পর্কের সূচনা।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন মিমি-রাজ। এ জুটির সম্পর্ক নিয়ে টলিউডে জলঘোলা কম হয়নি। কিন্তু তারপরও ভেঙে যায় এই সম্পর্ক। আকস্মিকভাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে বিয়ে করে চমকে দেন রাজ চক্রবর্তী। তারপর মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়েছিলেন মিমি।

রাজের সঙ্গে সম্পর্ক ভাঙার পর প্রেম নিয়ে সেভাবে আর খবরের শিরোনাম হননি মিমি। প্রাক্তন প্রেমিক বিয়ে করে সন্তানের বাবা হলেও মিমি এখনো অবিবাহিত। কিন্তু এখন কি কারো সঙ্গে সম্পর্কে রয়েছেন মিমি? ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ প্রশ্নের মুখে পড়েন তিনি।

এ প্রশ্নের জবাবে মিমি চক্রবর্তী বলেন, ‘আমার সময়ই নেই। এমন নয় যে, প্রেম করিনি। কিন্তু একটা বিষয় বুঝেছি, আমি নানাবিধ কাজ নিয়ে ব‌্যস্ত থাকি, সেটা যদি কোনো মানুষ বুঝতে পারেন, আমার কাজকে শ্রদ্ধা করেন, তাহলে সে আমার জীবনে আসবেন।’

বিষয়টি ব্যাখ্যা করে মিমি চক্রবর্তী বলেন, ‘আই ডোন্ট ওয়ান্ট ইনসিকিউরড মেন ইন মাই লাইফ। যদিও এমন পুরুষ মেলা কঠিন। আমি ওই চৌদ্দ-ষোল ঘণ্টা কাজ করে বাড়ি ফিরে জবাবদিহি করতে পারব না, কার সঙ্গে ছিলাম, এই ছবিটা কেন, এটা কে, ওখানে কী হয়েছে– এত ব্যাখ্যা দিতে পারব না। আই হ‌্যাভ ডান দ‌্যাট। সেই স্পেসে আমি আর নেই। তেমন কিছু ঘটলে, নিশ্চয়ই জানাব।’

মিমি চক্রবর্তীর পরবর্তী সিনেমা ‘রক্তবীজ’। এ সিনেমায় প্রথমবার পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সহশিল্পী হিসেবে রয়েছেন আবির চ্যাটার্জি। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখার্জি পরিচালিত এ সিনেমা আগামী পূজায় মুক্তি পাবে।

 


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর