• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

পুলিশ হয়ে কলকাতায় অপূর্ব, সঙ্গে রাইমা সেন

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
পুলিশ হয়ে কলকাতায় অপূর্ব, সঙ্গে রাইমা সেন
পুলিশ হয়ে কলকাতায় অপূর্ব, সঙ্গে রাইমা সেন

প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দেশের ছোট পর্দার জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব। কপ থ্রিলার এ সিনেমার নাম ‘চালচিত্র’। এটি পরিচালনা করবেন প্রতিম ডি গুপ্ত।

যেখানে অপূর্বের সঙ্গে থাকছেন মুনমুন সেনের কন্যা এবং বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন, অভিনেতা টোটা রায় চৌধুরী, শান্তনু মহেশ্বরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তীর মতো জনপ্রিয় শিল্পীরা।

সিনেমাটি নিয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিল অপূর্বর সঙ্গে। গল্প পছন্দ হওয়ায় গেল শুক্রবার কলকাতায় পাড়ি জমান তিনি। আজ থেকে অংশ নেবেন শুটিংয়ে।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘সিনেমাটি নিয়ে আমি বেশ উত্তেজিত। কারণ গল্পটা ভালো। প্রযোজক-পরিচালক দক্ষতার সঙ্গে কাজটা করছেন, তাই আরো ভালো লাগছে ছবিটার অংশ হতে পেরে।’ চরিত্র সম্পর্কে বিস্তারিত না জানালেও পরিচালক জানিয়েছেন সিনেমাটিতে অপূর্বকে পুলিশের চরিত্রে দেখা যাবে।

‘চালচিত্র’ একটি থ্রিলার ঘরানার ছবি। যেখানে অপূর্বকে দেখা যাবে পুলিশের চরিত্রে। কলকাতা পুলিশের গোয়েন্দা শাখার একদল অফিসার, যাদের নেতৃত্বে অফিসার কণিষ্ক চট্টোপাধ্যায়। কাজে দুর্ধর্ষ অথচ একাধিক ত্রুটিপূর্ণ এই অফিসারের চরিত্রে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী। এই অফিসাররা তদন্তে নামবেন একগুচ্ছ খুনের ঘটনার। তদন্ত করতে করতে দেখা যাবে তা কোথাও গিয়ে যেন ১২ বছর আগে কণিষ্ক চট্টোপাধ্যায়ের কোনো এক পুরোনো কেসে মিলিত হচ্ছে। পেশার সঙ্গে সঙ্গে চার পুলিশ অফিসারের ব্যক্তিগত জীবনেও উঠবে ঝড়।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর