• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

ফের সাংবাদিকদের ওপর ক্ষেপে গেলেন প্রভা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
ফের সাংবাদিকদের ওপর ক্ষেপে গেলেন প্রভা
ফের সাংবাদিকদের ওপর ক্ষেপে গেলেন প্রভা

দীর্ঘ দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়াতে নিয়মিত অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সেই ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তারপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন। তবে এখন পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি তিনি।

ছোট পর্দার এই লাস্যময়ী অভিনেত্রী নিপুণ রূপ-লাবণ্যে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে আলোচিত হয়েছেন। ঠিক তেমনি বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খান তিনি। এই গল্পটি সবারই জানা।

সম্প্রতি সময়ে সাংবাদিকদের নিয়ে বিরূপ মন্তব্য করে বেশ সমালোচনার মুখে পড়েন তিনি। যদিও এটা নতুন কিছু নয়, এর আগেও বেশ কয়েকবার সাংবাদিকদের উপর ক্ষেপেছিলেন। তাতে প্রভা জানিয়েছিলেন আইনি ব্যবস্থা নিবেন। কিন্তু এমন বার্তার পরেও থামেনি তাকে নিয়ে সংবাদ প্রচার হওয়া। তাই আবারও ক্ষেপলেন তিনি সংবাদকর্মীদের উপরে।

গত শুক্রবার ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি প্রকাশ করেন প্রভা। যেখানে তাকে দেখা যায়, লাল রঙের টপস পরে সুইমিং পুলে পা দুলিয়ে বসে।

ছবিগুলো প্রকাশ করে সংবাদকর্মীদের প্রতি অনেকটা টিটকারির সুরে এই অভিনেত্রী লেখেন, তোমরা যারা এখন পর্যন্ত আমার ইনস্টা ক্যাপশন নিয়ে নিউজ করে তোমাদের পেটের ভাত জোগাড় করো! তোমাদের জন্য নতুন করে কী কী ক্যাপশন দেয়া যায় বলো তো?

প্রসঙ্গত, গত কয়েক বছরে নিজেকে সামলে আবারো ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর