• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

‘কমওয়ার্ড ২০২৩’-এ ৭টি পুরস্কার জিতেছে বিকাশের বিভিন্ন ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বিজ্ঞাপন এবং ক্রিয়েটিভ কমিউনিকেশনস খাতের সম্মাননা ‘কমওয়ার্ড ২০২৩’-এ তিনটি গোল্ডসহ মোট ৭টি পুরস্কার জিতেছে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ-এর বিভিন্ন ক্যাম্পেইন।

দেশের বিজ্ঞাপন এবং ক্রিয়েটিভ কমিউনিকেশনস খাতে কাজ করা ব্যক্তি এবং প্রতিষ্ঠানগুলোর সবচেয়ে বড় মিলনমেলা হিসেবে পরিচিত কমওয়ার্ড-এর ১২তম আসর আয়োজিত হয় সম্প্রতি ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে। গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশীয় ক্রিয়েটিভ এজেন্সি ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর করা বিভিন্ন সফল ও কার্যকর কমিউনিকেশনকে স্বীকৃতি দিতেই ২০০৯ সাল থেকেই এই আয়োজন করে আসছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

কমওয়ার্ড-এর এবারকার আসরে ‘পিআর’ ক্যাটাগরিতে ‘আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) – বিকাশ পার্টনারশিপ’-এর উপর পিআর ক্যাম্পেইনের জন্য গোল্ড জেতে বিকাশ, আউটডোর ক্যাটাগরিতে বিকাশ গোল্ড জেতে ‘শপ সাইন-প্রডাক্ট স্পেসিফিক’ কর্মসূচির জন্য, আর বেস্ট ইউজ অব ইনফ্লুয়েন্সার ক্যাটাগরিতে ‘ওয়ার্ল্ড কাপ গেমারু’ ক্যাম্পেইনের জন্য পায় সিলভার। এদিকে, বিকাশের ‘ঈদের চাঁদ আকাশে, সালামি দিন বিকাশে’ ক্যাম্পেইনটি জিতেছে ৪টি পুরস্কার – ‘ইন্টিগ্রেটেড ক্যাম্পেইন’ ক্যাটাগরিতে ব্রোঞ্জ, বিকাশের পক্ষে এক্স-ইন্টিগ্রেটেড মার্কেটিং এজেন্সি ‘মিউজিক/জিঙ্গেল’ ক্যাটাগরিতে জেতে গোল্ড এবং ‘কপিরাইটিং’ ক্যাটাগরিতে সিলভার, এবং ‘বেস্ট ক্যাম্পেইন বাই নিউ এজেন্সি’ ক্যাটাগরিতে বিকাশের পক্ষে বিজ্ঞাপনী সংস্থা ‘ব্রেড এন্ড বাটার’ জেতে সিলভার।

উল্লেখ্য, দেশের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে এবার ২৫টি ক্যাটাগরিতে ১,৩৭৯টি মনোনয়ন জমা পড়ে, যার মাঝে ১২৭টি বিজ্ঞাপন ও সৃজনশীল প্রচারণা কমওয়ার্ডে পুরস্কৃত হয়েছে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর