• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্র-কানাডায় মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
যুক্তরাষ্ট্র-কানাডায় মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’

দেশের দর্শকদের মাঝে আলোড়ন তোলার পর এবার যুক্তরাষ্ট্র ও কানাডায় আজ মুক্তি পেতে যাচ্ছে ‘প্রিয়তমা’। শুক্রবার যুক্তরাষ্ট্র ও কানাডায় প্রেক্ষাগৃহে দর্শকরা দেখতে পাবেন হিমেল আশরাফ পরিচালিত এই ছবিটি। স্বপ্ন স্কেয়ারক্রো’র পরিবেশনায় দেশ দুটির ৪২টি প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি।

‘প্রিয়তমা’র বিদেশ যাত্রার এই খবরটি নিশ্চিত করেছেন স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজীব। তিনি বলেছেন, অফপিক বা সাধারণ সময়ে এই সংখ্যা ১৪২ এর সমান। সোশ্যাল মিডিয়ায় থিয়েটার লিস্ট শেয়ার করে আমেরিকা ও কানাডার দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন পরিচালক হিমেল আশরাফ, প্রযোজক আরশাদ আদনান ও সিনেমার প্রধান অভিনেতা শাকিব খান।

৭ জুলাই থেকে সপ্তাহজুড়ে আমেরিকার বিশ্ববিখ্যাত এএমসি, রিগ্যাল, সিনেমার্ক, শোকেইস চেইনে আঠারটি স্টেট এর সাইত্রিশটি থিয়েটারে চলবে ‘প্রিয়তমা’। স্টেটগুলো হলো নিউইয়র্ক, নিউ জার্সি. পেনসিলভেনিয়া, মেরিল্যান্ড, ওহাইও, নর্থ ক্যারোলিনা, সাউথ ক্যারোলিনা, মিশিগান, টেক্সাস, ফ্লোরিডা, জর্জিয়া, টেনেসি, এলাবামা, ওকলাহোমা, কলোরাডো, অ্যারিজোনা, নেভাদা এবং ক্যালিফোর্নিয়া।

একই দিন থেকে পুরো সপ্তাহ জুড়ে কানাডার সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্টের চেইনে চারটি প্রভিন্স অন্টারিও, ম্যানিটোবা, অ্যালবার্টা ও ব্রিটিশ কলাম্বিয়ার ৫টি থিয়েটারে থাকছে ‘প্রিয়তমা’।

‘প্রিয়তমা’য় জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও কলকাতার ইধিকা পাল। ঈদের দিন (২৯ জুন) ছবিটি দেশের ১০৭টি হলে মুক্তি পায়। দ্বিতীয় সপ্তাহে তা আরও বেড়েছে। ফলে এই সপ্তাহে দেশ-বিদেশ মিলিয়ে মোট দেড়শ প্রেক্ষাগৃহে চলবে সিনেমাটি। সিনেমার ইশ্বর, প্রিয়তমা গানগুলোর সাথে শাকিব খানের বৃদ্ধ লুক দর্শককে আকৃষ্ট করেছে। কানাডা ও আমেরিকা মিলিয়ে এ সপ্তাহে বিশ্বব্যাপী ১৫০টি হলে চলবে ঈদের অন্যতম আলোচিত এই সিনেমাটি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর