• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

সালমান খানের পর এবার হানি সিংকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
সালমান খানের পর এবার হানি সিংকে হত্যার হুমকি
সালমান খানের পর এবার হানি সিংকে হত্যার হুমকি

সালমানের পর এবার হানি সিং। গত বছর পাঞ্জাবী গায়ক সিধু মুসেওয়ালার মৃত্যুর পর থেকেই একের পর এক মৃত্যু হুমকির সম্মুখীন হচ্ছেন সুপারস্টার। পেছনে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। যার দলবল প্রকাশ্যে গুলি করে হত্যা করে সিধু মুসেওয়ালাকে। এরপরেই তার টার্গেট হয় সালমান খান।

কখনও ক্ষমা চাওয়ার নির্দেশ আবার কখনও উড়ো চিঠি ও ফোন কল আবার কখনও প্রকাশ্যে দিবালোকে তাকে মেরে ফেলার চেষ্টা করেছেন লরেন্স বিষ্ণোইয়ের দলবল। এরপরেই মহারাষ্ট্র সরকার সালমানের নিরাপত্তা আরও বাড়িয়ে দেয়। এবার নাকি লরেন্স বিষ্ণোইয়ের সহযোগী গোল্ডি ব্রারের হুমকির কল পেলেন জনপ্রিয় র‍্যাপ গায়ক হানি সিং।

হুমকি পাওয়ার পরপরই তড়িঘড়ি দিল্লির পুলিশ সদর দফতরে পৌঁছলেন হানি সিং।

গোল্ডি ব্রারই ছিলেন সিধু মুসেওয়ালা হত্যার মূল পরিকল্পনাকারী। পুলিশ তাকে খুঁজছে। এদিন গায়ক এবং র‌্যাপার দিল্লি পুলিশ সদর দফতর থেকে বেরিয়ে মিডিয়াকে এই ঘটনা জানিয়েছেন।

যদিও তিনি পুলিশের পরামর্শ ছাড়া বিশেষ কিছু প্রকাশ করতে চাননি, শুধুমাত্র বলেছেন যে, তার কর্মীরা গোল্ডি ব্রার নামে একজনের কাছ থেকে হুমকি ফোন পেয়েছে। তিনি আরও বলেন যে, মানুষ তাকে এত ভালোবাসা দিয়েছে তার জন্যে ধন্যবাদ।

প্রথমবার এরকম হুমকি কলের সম্মুখীন হলেন তিনি। সত্যিই ভয় পেয়েছেন, তাই দিল্লি পুলিশের কাছে সুরক্ষা চাইতে এদিন পুলিশে দ্বারস্থ হয়েছেন তিনি। ভয়েস নোটের মাধ্যমে হুমকি পেয়েছেন বলে জানিয়েছেন হানি।

হানির কথায়, আমি ভীত, আমার পুরো পরিবার ভীত। মৃত্যুকে কে ভয় পায় না? এই প্রথম আমি এমন হুমকি পেয়েছি। আমি মানুষের কাছ থেকে অনেক ভালবাসা পেয়েছি, আমার কর্মীরা গোল্ডি ব্রার বলে দাবি করেছে। যিনি আন্তর্জাতিক নম্বর এবং ভয়েস নোট থেকে কল করেছিলেন। গোল্ডি ব্রারের পুরো নাম সতবিন্দরজিৎ সিং।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর