• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

প্রেম ভাঙলে হত্যার হুমকি দিয়েছিল অ্যান্তোনি, দাবি প্রেমিকার

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
প্রেম ভাঙলে হত্যার হুমকি দিয়েছিল অ্যান্তোনি, দাবি প্রেমিকার
প্রেম ভাঙলে হত্যার হুমকি দিয়েছিল অ্যান্তোনি, দাবি প্রেমিকার

ব্রাজিল ও ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার অ্যান্তোনির বিরুদ্ধে বড় ধরনের গৃহ সহিংসতার অভিযোগ তুললেন তার সাবেক প্রেমিকা গ্যারিয়েলা কাভালিন। ব্রাজিলের একটি টেলিভিশন সাক্ষাৎকারে এসব জানান এই ডিজে ও ইনফ্লুয়েন্সার। খবর ডেইলি মেইলের।

এর আগে এ মাসের শুরুতেই গৃহ সহিংসতা, হুমকি ও আঘাত করার অভিযোগে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন কাভালিন। এবার ব্রাজিলের রেকর্ড টিভিতে সাংবাদিক রোবের্তো কাবরিনির সাক্ষাৎকারে তিনি জানান, গত বছর ব্রাজিলে তিনি প্রথমবার সহিংসতার শিকার হন।

গ্যারিয়েলা বলেন, ‘তিনি আমার দুই হাত চেপে ধরেন, আমাকে বিছানার ওপর ছুড়ে মারেন ও আমার ওপর এসে পড়েন। সেই সময় আমার সিলিকন প্রস্থেটিক উঠে যায়।’

তিনি আরও বলেন, ‘সেই সময়, আমার দম বন্ধ হয়ে আসছিল, মনে হচ্ছিল আমি মারা যাচ্ছি।’

কাভালিন জানান, এই ঘটনার পর তার স্তনে ৪০টি সেলাই দিতে হয়েছিল। তিনি অভিযোগ করে আরও জানান, অ্যান্তোনি হুমিক দেন যদি সম্পর্ক শেষ করে, তবে তাদের অনাগত সন্তানকে মেরে ফেলা হবে।

এর আগে ২০২২ সালের জুনে গ্যারিয়েলা সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, তারা তাদের প্রথম সন্তানের অপেক্ষায় থাকলেও তা নষ্ট হয়ে যায়। এছাড়া তিনি অভিযোগ করে জানান, ২৩ বছর বয়সী ব্রাজিলিয়ান তাকে ঘরে বন্দি করে রাখতেন ও বাইরে যাওয়ার অনুমতি দিতেন না।

কাভালিন বলেন, ‘তিনি আমার স্যুটকেস ভেঙে ফেলেন। আমার হ্যান্ডব্যাগ ও পাসপোর্ট রেখে দেন। আমার মোবাইল ফোনও ভেঙে দেন।’


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর