• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

একসাথে সবাইকে খুশি করা সম্ভব নয়: শাকিব খান

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩
একসাথে সবাইকে খুশি করা সম্ভব নয়: শাকিব খান
একসাথে সবাইকে খুশি করা সম্ভব নয়: শাকিব খান

চলচ্চিত্রে শাকিব খানের দীর্ঘ ২৪ বছর ধরে পথচলা। সময়টা হাতের আঙুলে একেবারে কম নয়। প্রায় দেড় যুগ ধরে তিনি ইন্ডাস্ট্রি শাসন করছেন। এই সময়ে পুরনো-নতুন অনেক নায়কই কাজ করেছেন। কিন্তু জনপ্রিয়তা কিংবা সাফল্যে তার ধারে কাছে যেতে পারেননি কেউই। ১৯৯৯ সালে ‘অনন্ত ভালোবাসা’ দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান।

গতকাল রোববার ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ক্যারিয়ারের দুই যুগ পূরণ হয়েছে। কক্সবাজারে সিনেমা ‘প্রিয়তমা’র শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব। শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতা থেকে আসা ইধিকা পাল। কক্সবাজারে শুটিংয়ের ফাঁকে শাকিবের ক্যারিয়ারের এই উজ্জ্বল ক্ষণটিকে কেক কেটে উদযাপন করা হয়।

বিশেষ এই দিনে সুপারস্টার শাকিব জানালেন, সবাইকে খুশি করে চলা পৃথিবীর কোনো মানুষের পক্ষে সম্ভব না। ক্যারিয়ারের দুই যুগ পূরণ হওয়ার মুহূর্তে সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

তিনি বলেন, ‘অনেক বছর ধরে দেখেছি একটা স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে এমনটা করেন। তাদের কথায় কান দিলে অনেক আগেই থেমে যেতে হতো। দশ জন আমার খারাপ চাইলেও কোটি মানুষ আমার জন্য ভালো চায়, আমার জন্য দোয়া করে। তাদের ভালোবাসার শক্তিতে আমি দ্বিগুণ এগিয়ে যাই। সবাইকে খুশি করে চলা পৃথিবীর কোনো মানুষের পক্ষে সম্ভব না। সবসময় আমার কাজটা করেছি এবং যতদিন বেঁচে থাকবো করে যাব।’

বিগত কয়েকবছর ধরে শোনা যাচ্ছে শাকিবের ক্যারিয়ার শেষ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এমন কথা গত ১৬ বছর ধরে শুনে আসছি। যেদিন থেকে সিনেমায় আমার একটা জায়গা তৈরি হয়েছে সেদিন থেকে। যতবার আমাকে আটকানোর চেষ্টা হয়েছে মানুষের অন্তহীন ভালোবাসায় দ্বিগুণ এগিয়ে গেছি। মানুষ আমাকে ভালোবাসে সেই ভালোবাসা আমাকে দর্শকদের কাছে নিয়ে যায়। যে দু-চারজন মানুষ এমন কথা বলে তাদের কথা গায়ে মাখি না। এটা থাকবেই ভালো কাজ দিয়ে সেটা মোকাবিলা করতে হবে।’

উল্লেখ্য, সর্বশেষ ২০২৩-এ ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমায় বুবলীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর