• বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

অভিনয় ছেড়ে নতুন ব্যবসায় নয়নতারা!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
অভিনয় ছেড়ে নতুন ব্যবসায় নয়নতারা!
অভিনয় ছেড়ে নতুন ব্যবসায় নয়নতারা!

দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা জীবনের অন্যতম সেরা সময়ে রয়েছেন। গত বছরের ৯ জুন দীর্ঘ দিনের প্রেমিক বিগনেশ শিবানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। সারোগেসি পদ্ধতিতে যমজ সন্তানের মা হয়েছেন। চুটিয়ে উপভোগ করছেন বিবাহিত জীবন। দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী কর্মজীবনেও গড়েছেন মাইলফলক। কাজ করছেন শাহরুখ খানের মতো তারকার সঙ্গে। এবার নাকি মন দিয়েছেন ব্যবসায়। খবর টলিউড ডটনেটের।

প্রতিবেদনে বলা হয়েছে, নয়নতারা ও তার স্বামী বিগনেশ শিবান উত্তর চেন্নাইয়ের ৫৩ বছরের পুরোনো আগস্ত্যা থিয়েটারের ভবনটি কিনে নিয়েছেন। এ প্রেক্ষাগৃহ আগে ছিল দেবী থিয়েটার গ্রুপের। আগস্ত্যা থিয়েটারটি ১৯৬৭ সালে চালু করা হয়। করোনার কারণে ২০২০ সালে বন্ধ হয়ে যায়।

এই তারকা দম্পতি থিয়েটারটি নতুন করে সাজানোর পরিকল্পনা করেছেন। এতে থাকবে দুটি স্ক্রিন। আর আসন থাকবে এক হাজার। দর্শকদের হলমুখী করতে তারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগেও তিনি ব্যবসা শুরু করেছিলেন। বন্ধুর সঙ্গে মিলে কসমেটিকসের ব্যবসা করেন নয়নতারা। এছাড়া নয়নতারা-বিগনেশ যৌথভাবে একটি প্রোডাকশন হাউস পরিচালনা করছেন।

নয়নতারার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। এর মধ্যে অন্যতম হলো ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। এর মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে তার।

অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ ছবির জন্য নিজের ‘নো বিকিনি’ নিয়ম ভাঙতে চলেছেন নয়নতারা। গত ১৬ বছর ধরে কোনো ছবিতে বিকিনি পরে দেখা যায়নি দক্ষিণী অভিনেত্রীকে।

দীর্ঘ ১৬ বছরের নিয়ম ভাঙছেন তিনি। ২০০৭ সালে শেষবার ‘বিল্লা’ ছবিতে বিকিনি পরে পর্দায় দেখা গিয়েছিল তাকে। তারপর থেকে বিকিনির সঙ্গে দূরত্ব বজায় রেখেছেন নয়নতারা।

চলতি বছরের জুনে মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখ খানের সর্বভারতীয় ছবি ‘জওয়ানের’। তবে শুটিং শেষ করে পোস্ট-প্রোডাকশন ও ভিএফএক্সের কাজে দেরি হওয়ায় নাকি পিছিয়ে যেতে চলেছে ছবিমুক্তি। অক্টোবরে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর