• বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

সব সময়ই আমি জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল: আজমত উল্লা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
সব সময়ই আমি জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল: আজমত উল্লা

গাজীপুর সিটি কর্পোরেশন (গাসিক) নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে ভোট দিচ্ছে।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে গাজীপুরের ৫৭ নম্বর ওয়ার্ডের টঙ্গী দারুস সালাম মাদরাসা কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. আজমত উল্লা খান। তিনি ভোট দেওয়া শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ‘সব সময়ই আমি জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল। আজকে জনগণ যাকে নির্বাচিত করবে আমি সেই রায় অবশ্যই মেনে নেব।’

তিনি আরও বলেন, স্বতঃস্ফূর্তভাবে ভোটাররা ভোটকেন্দ্রে এসেছেন। যে বড় লাইন দেখা যাচ্ছে এতেই বোঝা যাচ্ছে পুরো গাজীপুরে জনগণের অংশগ্রহণমূলক একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমি একজন রাজনৈতিক কর্মী। আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল।

অ্যাডভোকেট আজমত উল্লা খান বলেন, আপনারা লক্ষ্য করছেন, আমরা যখন নির্বাচনের প্রচার-প্রচারণা চালিয়েছি, একজন রাজনৈতিক কর্মী হিসেবে আমি সবসময় জনগণের সঙ্গে ছিলাম। এছাড়াও বিভিন্ন শিক্ষামূলক কাজে, সামাজিক কাজে এবং কোনো দুর্যোগের পূর্ণ সময়ও আমি জনগণের সঙ্গেই ছিলাম। জনগণের কাছ থেকে আমি আশানুরূপ সাড়া পেয়েছি।

তিনি বলেন, আমি যেখানে গিয়েছি সেখানেই হাজার হাজার মানুষ জমায়েত হয়েছে। অনেক সময় দেখা গেছে, আমাকে ৩০, ৩৫, বা ৪৩ টা জনসভায় অংশগ্রহণ করতে হয়েছে। কোনো কোনো জায়গায় আমি ২টায় যাব বলেছি, কিন্তু আমি ৫টায় পৌঁছেছি, এরপরেও মানুষ কোনো বিরক্ত বোধ করেনি। সবাই অপেক্ষা করেছে এবং জনসভায় অংশগ্রহণ করেছে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর