• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০০ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

টস হেরে এবার বোলিংয়ে বাংলাদেশ, একাদশে মিরাজ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
টস হেরে এবার বোলিংয়ে বাংলাদেশ, একাদশে মিরাজ
টস হেরে এবার বোলিংয়ে বাংলাদেশ, একাদশে মিরাজ

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আইরিশ অধিনায়ক বালবির্নির। আজ বৃহস্পতিবার দুপুর ২টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ।

সিলেটে দুই ম্যাচে শুরুতে ব্যাট করে রেকর্ড রান করে টাইগাররা। দ্বিতীয় ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় সিরিজ ঘরে তুলতে তৃতীয় ও শেষ ম্যাচে জিততে হবে টাইগারদের।

বৃহস্পতিবার নির্ধারিত সময়ে টস হলেও পুরো ম্যাচ হওয়া নিয়ে শঙ্কা কাটছে না। দুপুরের আগে থেকে আকাশ মেঘাচ্ছন্ন ছিল। তবে সর্বশেষ খবর পর্যন্ত মেঘ কিছুটা কমেছে।

বাংলাদেশ সিরিজ নির্ধারণী ওয়ানডে ম্যাচে স্পিন অলরাউন্ডার মেহেদি মিরাজকে একাদশে নিয়েছে। বাদ পড়েছেন প্রথম দুই ম্যাচে সুযোগ পাওয়া ইয়াসির রাব্বি। এছাড়া দ্বিতীয় ওয়ানডের মতো তৃতীয় ম্যাচেও মুস্তাফিজুর রহমান বিশ্রামে আছেন।

বাংলাদেশের একাদশ:
তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল শান্ত, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মেহেদি মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও এবাদত হোসেন।

আয়ারল্যান্ড একাদশ:
স্টিফেন দোহানি, পল র্স্টালিং, আন্দ্রে বালবির্নি, হ্যারি টেক্টর, লরকান টাকার, কার্টুস ক্যাম্পার, জর্জ ডকরেল, অ্যান্ডি ম্যাকব্রিনি, মার্ক এডায়ার, গ্রাহাম হিউম, ম্যাথু হামফ্রাইস।

 


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর