• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

লাল আনারকলিতে শ্বশুরবাড়ি এলেন কিয়ারা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
লাল আনারকলিতে শ্বশুরবাড়ি এলেন কিয়ারা
লাল আনারকলিতে শ্বশুরবাড়ি এলেন কিয়ারা

পিছনে তখন পড়ন্ত রোদ। মঙ্গলবার জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে চারহাত এক হল সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানীর। গোলাপি আভার আইভরিরঙা লেহঙ্গা, গলায় গাঢ় সবুজ পান্না বসানো গয়নায় সেজেছিলেন কিয়ারা। সিদ্ধার্থের পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি, মাথায় পঞ্জাবিদের আদলে বাঁধা পাগড়ি। গোধূলি আলোয় একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউডের জনপ্রিয় জুটি।

জয়সলমেরে ব্যক্তিগত পরিসরে ধুমধাম করে বিয়ে সারার পর দিল্লিতে শ্বশুরবাড়িতে এলেন কিয়ারা। নববধূর পরনে তখন লাল আনারকলি, চোখেমুখে নামমাত্র রূপটান। সিডের পরনে লাল শেরওয়ানি, সঙ্গে সাদা কাশ্মীরি শাল। আলোকচিত্রীদের শুভেচ্ছাবার্তায় ধন্যবাদ জানিয়ে তাদের মিষ্টি বিতরণ করলেন নবদম্পতি।

বুধবার বেলার দিকে যখন জয়সলমের থেকে দিল্লির উদ্দেশে রওনা দিচ্ছেন, তখন সিড ও কিয়ারার পরনে একেবারে সাদামাটা পোশাক। সিডের পরনে সাদা টি-শার্টের উপর কালো জ্যাকেট, আর জিন্স। কিয়ারা পরেছিলেন কালো পোশাক, সঙ্গে ছাইরঙা একটি চাদর। হাতে হালকা গোলাপি রঙের চূড়া, গলায় মঙ্গলসূত্র। নবদম্পতি গাড়ি থেকে নামামাত্রই তাদের ঘিরে ধরেন আলোকচিত্রীরা। তাদের শুভেচ্ছাবার্তায় ধন্যবাদও জানান সিড ও কিয়ারা। নতুন কনের মুখে তখন চওড়া হাসি। ক্যামেরার সামনে একসঙ্গে ছবি তুলে দিল্লির উদ্দেশে রওনা হয়ে যান বলিপাড়ায় জনপ্রিয় যুগল।

জয়সলমেরে বিয়ের পর দিল্লিতে শ্বশুরবাড়িতে গৃহপ্রবেশ হল কিয়ারার। খবর, ৯ ফেব্রুয়ারি দিল্লিতে আত্মীয়-পরিজনদের জন্য একটি রিসেপশন পার্টি দিতে চলেছেন যুগল। সেই অনুষ্ঠানের পর দিল্লি থেকে মুম্বাইয়ে ফিরবেন তারা।

শোনা যাচ্ছে, মুম্বাইয়ে ফিরে ১২ তারিখ আরো একটি রিসেপশন পার্টির আয়োজন করেছেন তারকা যুগল। সেখানে উপস্থিত থাকবেন ইন্ডাস্ট্রির তারকা থেকে শুরু করে সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। খবর, সব অনুষ্ঠান শেষে মুম্বাইয়ে ৭০ কোটি টাকার বাংলোয় সংসার পাতবেন সিদ্ধার্থ ও কিয়ারা।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর