নীল সিনেমায় অভিনয়ে থাকতে হয় বিশেষ ধরনের দক্ষতা:সানি

নীল সিনেমায় অভিনয়ে থাকতে হয় বিশেষ ধরনের দক্ষতা:সানি

একটা সময় পর্নো দুনিয়ার রানি ছিলেন সানি লিওন। তবে এখন তিনি নিষিদ্ধ জগত থেকে বেরিয়ে এসেছেন। কাজ করছেন বলিউডে। প্রথম দিকে তাকে বি-টাউনের মানুষেরা স্বাভাবিকভাবে গ্রহণ না করলেও এখন তিনি ঠিকই জায়গা তৈরি করে নিয়েছেন। অভিনয় করছেন, পাশাপাশি কোমর দোলাচ্ছেন আইটেম গানে। তার আইটেম গান প্রকাশ পাওয়া মানে অনলাইন দুনিয়ায় বিস্ফোরণ!

বলিউডে পা রেখে কখনো নীল দুনিয়া নিয়ে মুখ খোলেননি সানি। এ সম্পর্কিত কোনো প্রসঙ্গ উঠলেই এড়িয়ে যেতেন। কিন্তু এবার পর্নো সিনেমা নিয়ে কথা বললেন এ অভিনেত্রী। এক স্ট্যান্ডআপ কমেডি অনুষ্ঠানে হাস্যরসের মাধ্যমে পর্নো ছবিতে কাস্টিংয়ের শর্ত প্রকাশ্যে আনেন।

অনেকেই মনে করেন, পর্নো ছবিতে অভিনয় করতে গেলে ফর্সা রঙ, উচ্চতা থাকার প্রয়োজন। কিন্তু এই ধারণা একেবারেই ভুল। শুধু তাই নয় বলিউডকে খোঁচা দিয়ে সানি বলেন, পর্নো ছবিতে কাজ করতে গেলে রোগা, মোটা কোনো কিছুরই প্রয়োজন নেই। দরকার বিশেষ ধরনের দক্ষতার।

অনেক বছর হয়েছেন নীল ছবির জগতকে বিদায় জানিয়েছন সানি। তার স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজেও একজন প্রাক্তন পর্নো তারকা। তবে বেশিরভাগ সময় তাকে সানির সঙ্গেই কাজ করতে দেখা গেছে। এ ছাড়া ড্যানিয়েল একজন গিটারবাদক। তিনি সানির ম্যানেজারও।

২০১১ সালে সানি-ড্যানিয়েলের বিয়ে হয়। তাদের তিনটি সন্তান। ২০১৭ সালে এই দম্পতি এক শিশুকন্যাকে দত্তক নেন। এ ছাড়াও ২০১৮ সালে গর্ভ ভাড়া পদ্ধতিতে এই দম্পতির যমজ ছেলে হয়। আপাতত স্বামী-সন্তান নিয়ে মুম্বাইতে সুখে সংসার করছেন সানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 11 =