মেট্রোরেলে নাচলেন তরুণী, ভিডিও ভাইরাল

মেট্রোরেলে নাচলেন তরুণী, ভিডিও ভাইরাল

প্রত্যেক দেশের মেট্রোরেলে চড়তে কিছু নিয়ম মানতে হয়। নিয়ম মানলে শাস্তিও কখনো কখনো। তবে ভারতের এক তরুণী এসব নিয়ম তোয়াক্কা না করে মেট্রোরেলের মধ্যে নাচানাচি হয়েছেন। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, মেট্রোরেলে বসে যাচ্ছিলেন ওই তরুণী। এরই মধ্যে হঠাৎ রেলের ভেতর হাতল ধরে দোল খাচ্ছেন। এরপর সিটের ওপর বসে নাচতে শুরু করেন। ওই কোচের মধ্যে অন্য কোনো যাত্রীদের দেখা যাচ্ছিল না। সে একা ছিল নাকি আরও কেউ ছিল তা বোঝার উপায় ছিল না।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে মেট্রোরেলে নেচে ভিডিও ধারণ করা তরুণীর নাম অর্পনা দেবয়াল। গত ২৫ ডিসেম্বর তিনি তার ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেন। ভিডিওতে তিনি দর্শকদের জন্য উড়ন্ত চুমুও দেন।

নেতিবাচক কাজ হলেও অনেকে কর্মকাণ্ডকে ইতিবাচক হিসেবে দেখছেন। কেউ কেউ আবার কড়া সমালোচনাও করেছে। দিল্লি মেট্রোরেল করপোরেশনকে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের অনুরোধও জানিয়েছেন অনেকে।

এদিকে দিল্লির মেট্রো আইন বলছে, কোনো যাত্রী রেলে উঠে মাতলামি করে, থুথু ফেলে কিংবা কারো সঙ্গে ঝগড়া করে তাহলে তাকে ২০০ রুপি জরিমানা করা হবে। কিন্তু অর্পনা কারো সাথে মারামারি করেননি। কিন্তু এই নাচ অন্য কারো বিরক্তের কারণ হয়েছিল কীনা তা জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =