• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ঘুমটি নামক এলাকায় ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত অবস্থায় দুই বছরের এক শিশুকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুমি আক্তার (২৮) ও মেয়ে তাসমিরা তাবাসুম তাসিন (৫)। আহত শিশুর নাম জানা যায়নি। নিহত সুমি আক্তার উপজেলার রহমানপুর ধবসুতি এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে রেললাইন দিয়ে হাঁটতে গিয়ে বুড়িমারী বাজারের দিকে আসার পথে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি লোকাল ট্রেনে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। এসময় এক শিশু আহত হয়। পরে পাটগ্রাম উপজেলার ফায়ার সার্ভিস এর সদস্যরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

প্রত্যক্ষদর্শী আকবার মিয়া বলেন, আমরা ভুট্টা খেতে কাজ করছিলাম এসময় ট্রেন কয়েকবার হুসাইল দেয় পরে দেখতে পারি দু’জন রেলে কাটা পড়ে মারা গেছেন। আহত অবস্থায় এক শিশুকে উদ্ধার করে পাটগ্রামে হাসপাতালে ভর্তি করাই।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একই পরিবারের মা ও মেয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে। অপর শিশুকে আহত অবস্থায় পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুড়িমারী রেলস্টেশন মাস্টার নুর আলম বলেন, ট্রেন যাত্রীদের মাধ্যমে জানতে পারলাম যে দু’জন ট্রেনে কাটা পড়ে মারা গেছে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর