• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

দমকা বাতাসে উড়ে গেল পোশাক নোরার পোশাক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
দমকা বাতাসে উড়ে গেল পোশাক নোরার পোশাক (ভিডিও)
দমকা বাতাসে উড়ে গেল পোশাক নোরার পোশাক (ভিডিও)

হঠাৎ দমকা হাওয়ায় অভিনেত্রী নোরার ড্রেসের কিছুটা অংশ উপরে উঠে গিয়ে উরু সংলগ্ন অন্তর্বাসের কিছু অংশ দেখা যায়। আরব কন্যা সুন্দরী নোরা ফাতেহিকে তাঁর বেলি ডান্সের মাধ্যমে বলিউডের সবাই চেনেন। আট থেকে আশি সবাই তাঁর উষ্ণ শরীরী আবেদনে ঘায়েল।

‘রোয়ার দা টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে তিনি বলিউডে অভিষেক ঘটান। একদিকে যেমন তিনি অসামান্য অভিনেত্রী, অন্যদিকে তিনি তুখর নৃত্যশিল্পীও বটে। তাঁর হাত ধরেই বলিউডের প্রথম বেলি ডান্সের সূচনা হয়। অসম্ভব ফ্যাশানেবল এই অভিনেত্রী মঞ্চে একবার উঠলেই জ্বলে ওঠে আগুন।

তবে বলিউডের অন্যান্য অভিনেত্রীদের মতো তিনিও কীভাবে ফ্যাশনকে মাথায় রেখে চলতে হয় খুব ভালোভাবেই জানেন। একাধিক বলিউডের অ্যাওয়ার্ড প্রোগ্রাম এবং নাচের অনুষ্ঠানে তাঁকে মাঝেমধ্যেই অত্যন্ত ফ্যাশনেবল স্বল্প ওয়েস্টার্ন পোশাকে দেখা যায়। বেশিরভাগ সময়ই খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে ধরা দেন তিনি। অসম্ভব ফ্যাশনেবল এই অভিনেত্রী মাঝেমধ্যেই তাঁর খোলামেলা পোশাকের জন্য অস্বস্তিকর পরিস্থিতির শিকার হয়েছেন।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নোরার একটি ভিডিও তুমুল পরিমাণে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায় কলেজ ক্যাম্পাসে ডান্স পারফরম্যান্স দিচ্ছেন অভিনেত্রী। এখানে অভিনেত্রীকে একটি ফুল স্লিপ শর্ট থাই স্লিটেড ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছে।

ঘন নীল এই ওয়ানপিস পোশাকের দৈর্ঘ্য অত্যন্ত স্বল্প ছিল। তার ফলে হঠাৎ দমকা হাওয়ায় অভিনেত্রী ড্রেসের কিছুটা অংশ উপরে উঠে গিয়ে উরু সংলগ্ন অন্তর্বাসের কিছু অংশ দেখা যায়। মুহূর্তের মধ্যেই এই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে যায় এবং অভিনেত্রী ‘উপস মোমেন্ট’এর শিকার হন।

‘বলি নিউজ হাব’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি ৪.২ লাখ ভিউ পেয়ে গেছে। এছাড়াও অজস্র নেটিজেন ভিডিওটিকে লাইক, কমেন্ট করেছেন। ইতিমধ্যে ভিডিওটি শেয়ারও করেছেন বহুজন। তবে অসম্ভব সৌন্দর্য এবং তুখর ডান্সার হলেও পোশাকের জন্য ইতিমধ্যেই অভিনেত্রীকে কটাক্ষের শিকার হতে হয়েছে।

 

 


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর